গভীর রাতে চাঁদাবাজি করতে গিয়ে আটক ৩
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:৪১ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    গভীর রাতে চাঁদাবাজি করতে গিয়ে আটক ৩
    ০২ জুলাই, ২০১৯ ০৭:৩১ অপরাহ্ন প্রকাশিত

    সাভারের ব্যাংক টাউন বটতলা এলাকায় সরদার মেডিকেল নামের একটি ঔষধের দোকানে চাঁদাবাজি করতে গিয়ে ৩ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয় জনতা। এসময় আরও দুই চাঁদাবাজ মোটরসাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা ৩ চাঁদাবাজকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

    আটককৃতরা হল, সাভার উপজেলার জালেশ্বর এলাকার মৃত আলমগীর হোসনের ছেলে মো. মোহসিন হোসেন বাবু (৩২), সাভারের রেডিও কেলানী এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে মঞ্জুর রহমান (২৮), একই উপজেলার নয়াবাড়ি এলাকার আব্দুল মতিনের ছেলে মো. খোকন (৩১)। পুলিশ এ সময় আটককৃতদের একটি মোটরসাইকেলও জব্দ করেছে।

    পুলিশ জানায়, ডিবি পুলিশ পরিচয়ে সাভারের ব্যাংক টাউনের বটতলা এলাকায় কয়েকদিন আগে মোহসিন বাবুসহ তিন যুবক ডিবি পুলিশ পরিচয়ে রাজিবুল রহমান নামের এক ঔষধ ব্যবসায়ীর কাছ থেকে ২৫ হাজার টাকা নেন। পরে মঙ্গলবার গভীর রাতে মোহসিন বাবুসহ পাঁচ যুবক আবারও ওই ফার্মাসিতে গিয়ে ৭০ হাজার টাকা দাবি করেন।

    এসময় এলাকাবাসীর সন্দেহ হলে মোহসিন বাবুসহ তিনজনকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে। তাদের সঙ্গে যাওয়া দু’জন যুবক তখন দৌড়ে পালিয়ে যায়।

    এলাকাবাসীর অভিযোগ, আটক তিন যুবক বিভিন্ন ব্যক্তি ও ব্যবসায়ীর নিকট থেকে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করে আসছিলো।

    সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, আটক তিনজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে থানায় প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

    নিউজরুম ০২ জুলাই, ২০১৯ ০৭:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 233 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11414434
    ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:৪১ পূর্বাহ্ন