নাগরপুর-গুলিস্থান ভায়া মানিকগঞ্জ রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:১২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

নাগরপুর-গুলিস্থান ভায়া মানিকগঞ্জ রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০২-০৭-২০১৯ ০৬:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মাসুদ রানা,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর বাসীর বহুল প্রত্যাশীত বিআরটিসি বাস সার্ভিস এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২জুলাই) বিকেলে নাগরপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এ বাস সার্ভিসের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। এর আগে সকালে বিআরটিসি কেন্দ্রীয় বাস টার্মিনাল (সিবিএস-২) বিআরটিসি ৪টি এসি ও ৮টি নন-এসি বাসের মাধ্যমে বিআরটিসি এসি/নন এসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো.একাব্বর হোসেন এমপি। এ সময় উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম নাঈমুর রহমান (দুর্জয়)এমপি। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন বিআরটিসি’র চেয়ারম্যান ফরিদ আহমদ ভূঁইয়াসহ অত্র কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নাগরপুর উপজেলা বাসীর দীর্ঘদিনের দাবী ছিল রাজধানী ঢাকার সাথে উন্নত যাতায়াত ব্যবস্থা। আর নাগরপুর বাসীর এ দাবী পূরণে হাত বাড়িয়ে দিয়েছেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। তার ঐকান্তিক প্রচেষ্টায় নাগরপুর ও মানিকগঞ্জ এলাকার যাতায়াতকারী যাত্রীদেরকে উন্নত যাত্রীসেবা প্রদান ও যানজট নিরসনের লক্ষ্যে এ বাস সার্ভিস চালু করা হল। বিআরটিসি কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, ঢাকা মহানগরীর সাথে ঢাকার পার্শ্ববর্তী জেলা সমূহের যাত্রীদের নিরাপদ ও আরামদায়ক যাতায়াতের সুবিধার্থে বিআরটিসি তাদের যাত্রীসেবা সম্প্রসারিত করছে। আজ এ বাস সার্ভিস উদ্বোধনের মাধ্যমে এ রুটের যাত্রীগণ বিআরটিসি’র উন্নত যাত্রী সেবা লাভ করবেন। এ রুটে যাত্রীসারাধনের চাহিদার ভিত্তিতে শীঘ্রই বাসের সংখ্যা বৃদ্ধি করা হবে। প্রাথমিকভাবে গুলিস্থান-নাগরপুর ভায়া মানিকগঞ্জ-এ কাউন্টারের মাধ্যমে এ সার্ভিস পরিচলনা করা হবে।

পরবর্তীতে ফার্মগেট, গাবতলী, সাভার, নবীনগর-এ পর্যায়ক্রমে কাউন্টার স্থাপন করা হবে।


০২-০৭-২০১৯ ০৬:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 242 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:১২ অপরাহ্ন