নাগরপুরে সদর ইউপি সহ ৩ ইউপি’র উপ-নির্বাচনে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা
১৯ নভেম্বর, ২০১৯ ০৯:৪৯ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    নাগরপুরে সদর ইউপি সহ ৩ ইউপি’র উপ-নির্বাচনে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা
    ৩০ জুন, ২০১৯ ০৮:১৫ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা,নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ আগামী ২৫ জুলাই টাঙ্গাইলের নাগরপুর সদর ইউপি সহ ৩টি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হইবে। রবিবার (৩০ জুন) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সহ মোট ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন । বরিবার সকালে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে গিয়ে বিভিন্ন ইউনিয়নের প্রার্থীরা তাদের মনোনয়ন জমা দেন। নাগরপুর সদর ইউনিয়ন পরিষদে শুধু চেয়ারম্যান পদে উপ নির্বাচন হবে। আর এ জন্য ৯ জন প্রতিদ্বন্দী প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমাদানকারী প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম কামরুজ্জামান মনি, স্বতন্ত্র (বিএনপি) মো. রফিজ উদ্দিন, মোহাম্মদ ফরহাদ হোসেন ডেভিড (বিএনপি), মো.আ.মাজীদ, মো. আবুল কালাম মনজুর মোর্শেদ, মো. ময়নাল মিয়া, মোহাম্মদ বুলবুল মিয়া, হামিদুল ইসলাম ও ওয়ালি।

    এছাড়া গয়হাটা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের জন্য ২ জন প্রার্থী মুনমুন ও মোছা: সাফিয়া ইউসুফ তাদের মনোনয়নপত্র জমা দেন। অন্যদিকে মোকনা ইউনিয়ন পরিষদের সাধারন সদস্য (মেম্বার) পদে সামছুল আলম, মো. মাজেদুল ইসলাম ও মো. ফুল চান মিয়া তাদের মনোনয়ন পত্র জমা দেন। প্রার্থীরা দিনভর উৎসব মুখর পরিবেশে নিজ নিজ সমর্থক নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

    রিটার্নিং অফিসার আব্দুল বাতেন বলেন, ২৫ জুলাই নাগরপুর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের জন্য ৯ জন চেয়ারম্যান ২ জন সংরক্ষিত মহিলা ও ৩ জন সারাধন সদস্য পদের জন্য মোট ১৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তিনি আরো বলেন নির্বাচনী তফসিল ঘোষনার পর পরই আমরা সকল প্রকার প্রস্তুতি গ্রহন করছি। উল্লেখ্য নাগরপুর সদর ইউপি’র চেয়ারম্যান ও গয়হাটা ইউপি’র মহিলা মেম্বার তাদের পদ থেকে পদত্যাগ করে গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় এবং মোকনা ইউপি’র মেম্বার মৃত্যু বরন করায় এ তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ৩০ জুন, ২০১৯ ০৮:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 537 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12075449
    ১৯ নভেম্বর, ২০১৯ ০৯:৪৯ অপরাহ্ন