কাজিপুরে শিক্ষার মান উন্নয়ন ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক কর্মশালা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুলাই, ২০১৯ ০২:৪৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজিপুরে শিক্ষার মান উন্নয়ন ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক কর্মশালা
নিউজরুম ৩০-০৬-২০১৯ ০৭:৪৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 

কাজিপুর প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে সবাইকে লেখাপড়া জানতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল রাষ্টের আন্তজার্তিক স্বীকৃতি পেয়েছে। বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ যখন ক্ষমতায় আসে তখন দেশে ব্যাপক উন্নয়ন হয়।  

শনিবার দুপুরে উপজেলার দুর্গম চরাঞ্চলের আলহাজ¦ ফরহাদ আলী মেমোঃ ডিগ্রী কলেজ মাঠে এলজিএষপি-৩ প্রকল্পের আওতায় শিক্ষার মান উন্নয়ন ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন। মনসুরনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহরের সভাপতিতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, আলহাজ¦ ফরহাদ আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মনসুরনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, কাজী প্রভাষক মাসুদুর রহমান তারা, মাজনাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন, ইউপি সচিব খোরশেদ আলম, শিক্ষক আনোয়ার হোসেন প্রমুখ।  

তিনি আরও বলেন, ইসলামে জঙ্গিবাদের স্থান নেই। এক শ্রেণির মানুষ ইসলামের নামে নিজেরদের ইচ্ছাপূরণ করতে তরুদের দিয়ে অপরাধ করাচ্ছে। সেসব খারাপ মানুষদের কাছে থেকে দূরে সরে নিজেদেরকে ভালো মানুষ হিসাবে গড়ে তুলতে হবে। শিক্ষার মান উন্নয়ন ও বাল্যবিবাহ প্রতিরোধে সকলে সহযোগিতা করতে হবে। 


৩০-০৬-২০১৯ ০৭:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 111 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুলাই, ২০১৯ ০২:৪৯ পূর্বাহ্ন