সিরাজগঞ্জে প্রেমের কারনেই হত্যা হলো যুবক আটক ৩
১৮ নভেম্বর, ২০১৯ ০৬:৪২ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে প্রেমের কারনেই হত্যা হলো যুবক আটক ৩
    ২৮ জুন, ২০১৯ ০২:৩১ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসানঃ প্রেমের কারনেই হত্যা হলো যুবক। মোবাইল ফোনে ডেকে নিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকায় মাহমুদ হাসান মানা (১৯) নামে এক যুবককে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছেন। এঘটনায় পুলিশ ছানোয়ার হোসেন, মনোয়ার হোসেন ও শাওন ইসলাম ইভা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। শুক্রবার সকাল ১১টায় সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা ধোপাবাড়ি মহল্লার সানোয়ার হোসেনের বাড়ির জানালা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
    নিহত মাহমুদ হাসান মানা একডালা ধোপাবাড়ি মহল্লার ছবদের আলী ভূট্রোর ছেলে। নিহতের বড় ভাই মারুফ শেখ বলেন, আমার ছোট ভাই মাহমুদ হাসান মানার সাথে পাশ্ববর্তী সানোয়ার হোসেনের মেয়ে শাওন ইসলাম ইভার সাথে প্রায় ৩ বছর  প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এনিয়ে ইভার পরিবার আমার ভাইকে একাধিকবার মারপিট করে। গতকাল রাতে মোবাইল ফোনে মাহমুদ হাসান মানাকে ডেকে নিয়ে যায় ইভা। সকালে ইভার ঘরের পেছনে জানালা থেকে তার ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।
    নিহতের বাবা বলেন, আমার ছেলেকে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। আমি হত্যকারীদের আইনের মাধ্যমে সঠিক বিচার চাই। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
    সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, এটি হত্যা না আতœহত্যা তা নিশ্চিত হতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৮ জুন, ২০১৯ ০২:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 10093 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12051928
    ১৮ নভেম্বর, ২০১৯ ০৬:৪২ পূর্বাহ্ন