সিরাজগঞ্জে স্ত্রীর হাতে স্বামী খুন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:৩১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে স্ত্রীর হাতে স্বামী খুন
নিউজরুম ২৭-০৬-২০১৯ ০৪:০৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসানঃ পারিবারিক কলহের জেরে সিরাজগঞ্জ পৌর এলাকায় স্ত্রীর বিরুদ্ধে স্বামী হত্যার অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। এঘটনায় পুলিশ সুবর্ণা খাতুন নামে নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বুধবার রাতে পুলিশ সিরাজগঞ্জ পৌর এলাকার গোশালা থেকে ইয়ামিনের (৪৫) লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে মর্গে প্রেরন করেছে। নিহত ইয়ামিন পৌর এলাকার গয়লা মহল্লার মৃত মহির উদ্দিনের ছেলে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের চাচা শহিদুর রহমান বলেন, ইয়ামিনের দুটি স্ত্রী। প্রায় ১৫ বছর আগে বন্যা খাতুন নামে এক নারীকে বিয়ে করে ইয়ামিন। বিয়ের পর তাদের সংসার ভালোই চলছিলো। প্রায় দুই বছর আগে গয়লা গ্রামের কাশেম আলীর মেয়ে সুবর্ণাকে ২য় বিয়ে করে গোশালায় ভাড়া বাড়িতে থাকতো ইয়ামিন ও সুবর্ণা। বিয়ের পর থেকে ২য় স্ত্রীর সাথে পারিবারিক বিরোধ চলে আসছিলো ইয়ামিনের। এরই জেরে রাতে সুবর্ণ ও তার লোকজন নিয়ে ইয়ামিনকে গলায় ওড়না পেচিয়ে ঘরের ধরনার সাথে ঝুলিয়ে হত্যা করে ঘটনাটি আত্নহত্যা বলে প্রচার চালায়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌছে পুলিশকে খবর দেয়। পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য তার ছোট স্ত্রী সুবর্ণাকে থানায় নিয়ে আসে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, নিহতের পরিবারের দাবী ইয়ামিনকে হত্যা করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের ছোট স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


২৭-০৬-২০১৯ ০৪:০৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 2854 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:৩১ অপরাহ্ন