নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এর ‘‘জমিও নেই, ঘরও নেই’’
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৭ অপরাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এর ‘‘জমিও নেই, ঘরও নেই’’
    ২৬ জুন, ২০১৯ ০৫:৩৭ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ কামারখন্দ উপজেলার নবাগত চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ এর নাই কোন জমি নাই কোন ঘর । স্থানীয় সুত্রে যানা যায়,এই চেয়ারম্যান এর নাকি গ্রামের বাড়ি বড়ধুলে থাকার মত কোন জায়গা জমি কিছুই  নাই ।
     
    মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় সরেজমিনে গিয়ে দেখা যায় তার কোন কিছু অবশিষ্ট নাই । স্থানীয় কিছু লোকজন জানায়, তার তো অনেক জায়গা জমি ছিল কিন্তু  ঋনের দায়ে পরে জায়গা জমি সব কিছু বিক্রি করতে হয়েছে । কেউ কেউ আবার একটুখানি জায়গা দেখিয়ে দিলে কেউ একজন এসে বলে উঠছে, কোনটা তার জায়গা ? এটা অন্যজনের জায়গা । এটা আগে তার ছিল কিন্তু কিছুদিন আগে বিক্রি করে দিয়েছে  ।
     
    বড়ধুল গ্রামের সাবেক মেম্বর ইসমাইল হোসেন (৭০) জানায়, তার তোর ভিটা বাড়ি কিছুই নাই । সে সিরাজগঞ্জ  এস এস রোডে জানবক্স এর মিল্ডিংয়ের তিন তলায় ভাড়া থাকে । আবার নাকি বাড়ি ওয়ালাও ভাড়া নেয় না । কারন যানতে চাইলে তিনি বলেন বাড়ি ওয়ালা যানে যে তার কাছে বাড়ি ভাড়া দেওয়ার মত কোন সামর্থ নাই, তাই নাকি ফ্রিতেই থাকতে দেয় এই সৎ লোকটিকে ।
     
    অপরদিকে একই গ্রামের আঃ আউয়াল জানায়, এর আগে সে ৫ বছর চেয়ারম্যান ছিল । তারপরও কোন বাড়িঘর করতে পারে নাই । তার বাড়িই নাকি ছিল উপজেলা অফিস । সেই জন্যেই ভিন্ন দলের হওয়া সত্ত্বেও উপজেলার সকল জনগন দলমত নির্বিশেষে তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে । সে যদি অন্য চেয়ারম্যানদের মত বাড়ি করার চিন্তা থাকতো তাহলে এই গ্রামে তার ১০তলা বাড়ি থাকতো । আবার চেয়ারম্যান হওয়ার কথা চিন্তাও করতে পারতো না ।
     
    সে বিষয়ে নবাগত চেয়ারম্যানকে বলা হলে তিনি বলেন, আমার বাড়ি দিয়ে কি করবেন, আমাকে কাউকে খুজতে হবে না আমিই সবার দ্বারে দ্বারে যাবো । তারপরও যদি কারও আমাকে প্রয়োজন হয় তাহলে সরাসরি আমার অফিসে আসলে আমাকে পাবে । আমার অফিসে কোন পর্দা থাকবে না । আমি ভিক্ষুক এর দেওয়া ৭২ টাকা আর ৫ শের চাউল দিয়ে শুরু করে জনগনের টাকা দিয়ে নির্বাচন করেছি । আর জনগন আমাকে দিয়ে কোন সুফল পাবে না তা তো হয় না । তাই আমার বাড়ি ঘড়ের কোন দরকার নাই, শুধু বিপদে পরলে স্বরণ করবেন ।
    মোঃ খায়রুল ইসলাম ২৬ জুন, ২০১৯ ০৫:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1195 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11333286
    ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৭ অপরাহ্ন