তাড়াশে অপহৃত মেয়েকে ফিরে বাবা -মায়ের আকুতি
২১ নভেম্বর, ২০১৯ ০৯:৫৪ অপরাহ্ন


  

  • তাড়াশ/ অপরাধ:

    তাড়াশে অপহৃত মেয়েকে ফিরে বাবা -মায়ের আকুতি
    ২২ জুন, ২০১৯ ০৪:০২ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:

    সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত মেয়েকে ফিরে পেতে সাংবাদিক সন্মেলন করেছেন অসহায় বাবা-মা।
    গতকাল শনিবার দুপুরে তাড়াশ প্রেসক্লাবের হলরুমে লিখিত বক্তব্য পাঠ করেন, অপহৃতের বাবা উপজেলার বারুহাঁস ইউনিয়নের বারুহাঁস গ্রামের মো. হাসেম খাঁন (৪২)।
    তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ১৩ এপ্রিল তার মেয়ে ঢাকার মিরপুরের স্টারলিট গ্রামার স্কুল এ্যান্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী সায়মা জান্নাত হাঁসি (১৩) কে উপজেলার ওয়াশীন গ্রামের নানা আলহাজ্ব বাহা মাস্টারের বাড়ি থেকে তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় ।  
    এ ব্যাপারে সিরাজগঞ্জ নারী-শিশু আদালতে মামলা করা হলে তাড়াশ থানা পুলিশ অপহরণকারী  গোপালগঞ্জ জেলার মকছেদপুর উপজেলার কলিগ্রাম পশ্চিমপাড়ার ওয়াসিম এর ছেলে  সিবাষ্টিন ও একই গ্রামের সজলের স্ত্রী শিপ্রাকে পুলিশ আটক করেন। কিন্তু অপহৃতকে উদ্ধার করতে পারেন নি।
    সাংবাদিক  সন্মেলনে অপহৃতের মা কলি খাঁন জানান, ইতিপুর্বে গত ১২ মার্চ ঢাকা থেকে ওই ব্যাক্তিরাই প্রথম দফা আমার মেয়েকে স্কুল থেকে ফেরার পথে অপহরণ করে আড়াই লাখ মুক্তিপণ চান এবং তা দিয়েও দেয়া হয়।
    এ ব্যাপারে পল্লবী থানায় ওই তারিখে একটি জিডিও করা হয়েছিল । যার নম্বর ১০৫৪। এদিকে নাবালিকা মেয়েকে ফিরে পেতে সংবাদ সন্মেলনে অঝঁরে কাঁদতে থাকেন অপহৃতের বাবা হাসেম খাঁন ও মা কলি খাঁন। তারা আরো জানান, বিগত সময়ে মুক্তিপণের টাকা ও মামলা করতে তারা আর্থিকভাবে সর্বশান্ত হয়ে পড়েছেন।
    বর্তমানে তাদের দাবী অপহৃত মেয়েকে উদ্ধার করে তাদের কোলে ফিরিয়ে দেয়া হোক।  এছাড়া ওই অপহরণকারীরা মামলা করার কারণে তাদের পরিবারের সকলকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেন অপহৃতের বাবা হাসেম খাঁন।        

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ২২ জুন, ২০১৯ ০৪:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 361 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12099823
    ২১ নভেম্বর, ২০১৯ ০৯:৫৪ অপরাহ্ন