কাজিপুরে গর্তে মিললো অটোচালকের লাশ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুলাই, ২০১৯ ০৩:১০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুরে গর্তে মিললো অটোচালকের লাশ
নিউজরুম ২১-০৬-২০১৯ ০৩:২১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 কাজিপুর প্রতিনিধিঃ   কাজিপুরে গর্তের মধ্য থেকে এক অটোচালকের  লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম ফরহাদ আলী (১৮)। সে বগুড়ার জেলার ধুনট উপজেলার বড়বিলা গ্রামের তাজেম মন্ডলের পুত্র।  শুক্রবার সকাল ১১ টায় কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের হরিনাথপুর মধ্য পাড়ার এক পরিত্যক্ত বাড়ির গর্ত থেকে তার লাশ উদ্ধার করা হয়। কাজিপুর থানার ওসি (তদন্ত) গৌতম চন্দ্র মালী জানান,‘হরিনাথপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ির গর্তের মধ্যে এক যুবকের লাশ দেখতে পায় স্থাণীয়রা। ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করি।’ এদিকে লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাজেম মন্ডল তার পুত্রের লাশ সনাক্ত করেন। 

 লাশের সুরতহাল তৈরিকারি এসআই আব্দুল লতিফ জানান ‘নিহতের গলায় ক্ষতচিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর লাশ গর্তে ফেলে রাখা হয়েছে। ময়না তদন্তের জন্যে লাশ জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে দুপুরে সিরাজগঞ্জের সার্কেল এসপি স্নিগ্ধ  আকতার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 


২১-০৬-২০১৯ ০৩:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 740 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুলাই, ২০১৯ ০৩:১০ পূর্বাহ্ন