উল্লাপাড়ায় কর্মসৃজন কর্মসূচী প্রকল্পে অনিয়ম ১৩ লাখ টাকা ফেরত যাচ্ছে সরকারি কোষাগারে ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৬:৩১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় কর্মসৃজন কর্মসূচী প্রকল্পে অনিয়ম ১৩ লাখ টাকা ফেরত যাচ্ছে সরকারি কোষাগারে
নিউজরুম ২০-০৬-২০১৯ ০৬:৫১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়া সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইউজিপিপি) দ্বিতীয় পর্যায়ে ৪০ দিনের প্রকল্পে সরকারি বরাদ্দের ১৩ লাখ ৫৪ হাজার ৪শ টাকা এখন সরকারি কোষাগারেই ফেরত দেয়া হচ্ছে বলে জানা যায়।
 
 উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, চলতি ২০১৮-১৯ অর্থ বছরে কর্মসৃজন কর্মসূচিতে ১৪টি ইউনিয়নের মোট ৪৭টি প্রকল্পে কাজে অনুপস্থিত ৬ হাজার ৭শ ৭২ (কর্মদিবস) জন শ্রমিকের মজুরীর এ পরিমান টাকা ফেরত দেয়ার সিদ্ধান্ত হয়েছে। মোট ৪৭টি প্রকল্পে ৩ হাজার ৯শ জন শ্রমিকের ৪০ দিনের কর্মদিবসে তাদের মজুরী খাতে ৩ কোটি ১৬ লাখ ৫৬ হাজার টাকা বরাদ্দ হয় বলে জানা যায়। প্রতিজন শ্রমিকের দিনের মজুরী ২শ টাকা ও কর্মদিবস ৪০ দিন। স্থানীয় উপজেলা প্রশাসন থেকে মাঠ পর্যায়ে প্রকল্প গুলোর কাজ চলাকালীন সময়ে সরেজমিনে পরিদর্শন করা হয়। মোট ৪৭টি প্রকল্পের মধ্যে ৩২টি প্রকল্পে উল্লেখিত জন শ্রমিক কাজে অনুপস্থিত থাকায় তাদের মজুরীর টাকা কেটে রাখা হয়। এ টাকা চলতি সপ্তাহেই সরকারি কোষাগারে জমা দেয়া হবে বলে জানানো হয়।

২০-০৬-২০১৯ ০৬:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 287 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৬:৩১ অপরাহ্ন