সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী টুকু বিএনপির স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় শাহজাদপুরে দোয়া মাহফিল ও আলোচনা সভা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুলাই, ২০১৯ ০৩:০০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: রাজনীতি

সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী টুকু বিএনপির স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় শাহজাদপুরে দোয়া মাহফিল ও আলোচনা সভা
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ২০-০৬-২০১৯ ০১:১৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, শাহজাদপুর : সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সিরাজগঞ্জের কৃতী সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকুকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করায় শাহজাদপুর উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল, আলোচনা সভা ও মিষ্টি বিতরণ করা হয়।  আজ বৃহস্পতিবার সকালে শাহজাদপুর পৌর এলাকার খঞ্জনদিয়ার মহল্লার একাদশ জাতীয় নির্বাচনে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী প্রফেসর ড. এমএ মুহিতের বাসভবনে শাহজাদপুর উপজেলা বিএনপির উদ্যোগে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন হিরুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি এমদাদুল হক নওশাদ, যুগ্ম- সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সদস্য হাজী আইয়ুব আলী, উপজেলা বিএনপি নেতা এ্যাড. রায়হান উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম- সাধারণ সম্পাদক আব্দুল আজীজ, দফতর সম্পাদক আবু বক্কার রঞ্জু, পৌর যুবদল সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলাল হোসেন, সাবেক জিএস আল আমিন হোসেন, যুবদল নেতা রানা, মাসুম, ছাত্রদল নেতা মাহমুদুল হাসান সজল, বাচ্চু ফকির, বখতিয়ার প্রমূখ। আলোচনা সভায় বক্তারা বলেন, ‘সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সিরাজগঞ্জের গর্বিত কৃতী সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকুকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করায় বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিকট গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেইসাথে শাহজাদপুর উপজেলা বিএনপির পক্ষ থেকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির নবনির্বাচিত সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং তার গতিশীল নেতৃত্বের সফলতা ও সমৃদ্ধি কামনা করছি। বক্তারা বিএনপির জাতীয় স্থায়ী কমিটির নবনির্বাচিত সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তিসহ সকল আন্দোলনকে বেগবান ও সফল করতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।’ পরিবেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে দলীয় নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। উক্ত দোয়া মাহফিল, আলোচনা সভা ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে শাহজাদপুর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অসংখ্য নেতাকর্মী ও সমর্থক এ সময় উপস্থিত ছিলেন।

 


২০-০৬-২০১৯ ০১:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 348 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুলাই, ২০১৯ ০৩:০০ অপরাহ্ন