ব্যালট পেপার ব্যতীত, সকল সরঞ্জাম পাঠানো হয়েছে
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:২৫ অপরাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    ব্যালট পেপার ব্যতীত, সকল সরঞ্জাম পাঠানো হয়েছে
    ১৭ জুন, ২০১৯ ০৭:১৮ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ আসন্ন সিরাজগঞ্জের কামারখন্দে উপজেলা নির্বাচনে ৫ম ও শেষ ধাপে নির্বাচনে শুরু ১৮জুন।নির্বাচনে অফিস সূত্রে জানা যায়, আগামীকাল ভোট গ্রহণ শুরু হবে সকাল ৯ থেকে চলবে বিকেল ৫টা পর্যন্ত।
     
    রায়দৌলপুর,ঝাউল,ভদ্রঘাট, জামতৈল। ৪টি ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রগুলোতে প্রিজাইডিং অফিসারদের কাছে মালামালগুলো বুঝিয়ে দেয়া হয়েছে।
     
    ভোটের সরঞ্জাম বিতরণ উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে প্রিজাইডিং অফিসাররা এসব সরঞ্জাম গ্রহণ করছেন। পর্যাপ্ত নিরাপত্তায় গাড়িতে করে কেন্দ্রে কেন্দ্রে নিয়ে যাওয়া হচ্ছে ভোট গ্রহণের সরঞ্জামাদি।
     
    নির্বাচন বিষয়ে কামারখন্দ থানার তদন্ত ওসি পলাশ চন্দ্র দেব জানান, ৪টি ইউনিয়নের প্রায় মোট ভোটার সংখ্যা ১,০২,৭৪১জন মোট ৪৯টি সেন্টারে ১২টি মোবাইলটিম ১২ জন ম্যাজিষ্ট্রেট, ৩৯০জন পুলিশসহ আনসার সদস্যরা রয়েছেন। আশা করছি নির্বাচন সুষ্ঠু হবে।
     
    রির্টানিং অফিসার মো. আবুল হোসেন জানিয়েছেন ব্যালট পেপার ব্যতীত, সকল সরঞ্জাম পাঠিয়ে দেওয়া হয়েছে। আগামী কাল সকালে ব্যালট পেপার পাঠানো হবে, আর নিরাপত্তার জন্য পুলিশ বিজিবি র‍্যাবসহ টহল সহ সব ধরনের নিরাপত্তার কাজ করছে আশা করছি নির্বাচন সুষ্ঠু হবে।
    মোঃ খায়রুল ইসলাম ১৭ জুন, ২০১৯ ০৭:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 570 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11332284
    ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:২৫ অপরাহ্ন