উল্লাপাড়ায় দুর্ধর্ষ চুরি ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ জুলাই, ২০১৯ ০৫:৩৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় দুর্ধর্ষ চুরি
নিউজরুম ১৭-০৬-২০১৯ ০৬:৩৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তিন দিন ও রাতে পৃথক ভাবে তিন দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা সব মিলিয়ে প্রায় ১০ লাখ টাকার সামগ্রী চুরি করে নিয়ে যায়। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে পৌরসভার ঝিকিড়া মহল্লায় দৈনিক ইত্তেফাকের উল্লাপাড়া প্রতিনিধি খোন্দকার আতিকুর রহমান জাহাঙ্গীরের বাড়িতে চুরি হয়। জাহাঙ্গীর জানান, ফজরের নামাজ আদায়ের জন্য তিনি পাশের মসজিদে যান। এসময় তার গ্রিলের দরজা চাপানো ছিল।

চোরেরা সুযোগ বুঝে তার ঘরে ঢুকে আলমারি থেকে নগদ ২ লাখ ৭২ হাজার টাকা এবং দুথটি এ্যান্ডরয়েড মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। গত রোববার রাতে উল্লাপাড়া পৌরসভার ঘোষগাঁতী মহল্লায় ব্যবসায়ী আব্দুস সামাদের বাড়ির দরজার তালা ভেঙ্গে ঘরে ঢুকে নগদ ১ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার চুরি করে পালিয়ে যায়। সামাদ জানান, এসময় বাড়িতে কেউ ছিল না।

এর আগে শনিবার বেলা ১১টার দিকে পৌরসভার শ্যামলীপাড়া মহল্লায় উল্লাপাড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আব্দুল মোতালেব এর বাড়ির তালা ভেঙ্গে চোরেরা নগদ ৬০ হাজার টাকা ও ৩ ভরি সোনার গহনা চুরি করে নেয়। এসব চুরির ব্যাপারে উল্লাপাড়া থানায় অভিযোগ করা হয়েছে বলে চুরি যাওয়া বাড়ির মালিকগণ জানান।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, ইতোমধ্যেই পুলিশ এসব চুরির ব্যাপারে তদন্ত শুরু করেছে। সেই সাথে চুরি প্রতিরোধে ব্যবস্থা নিচ্ছে।


১৭-০৬-২০১৯ ০৬:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 593 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ জুলাই, ২০১৯ ০৫:৩৫ অপরাহ্ন