কামার খন্দ উপজেলার নির্বাচনে ভোট দিতে আগ্রহ কম ভোটারদের
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৬ অপরাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    কামার খন্দ উপজেলার নির্বাচনে ভোট দিতে আগ্রহ কম ভোটারদের
    ১৫ জুন, ২০১৯ ০১:০৪ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ আসন্ন কামারখন্দ  উপজেলার ৫ম ধাপে উপজেলা  নির্বাচন  আগামী ১৮জুন। নির্বাচনে প্রার্থীরা  ভোটের প্রচার প্রচারণা চালালেও ভোটারদের আগ্রহ নেই ভোট দিতে।   নামপ্রকাশ না করার শর্তে কয়েকজন বলেন,ভোট দিয়ে কি হবে কয়েক বছর আগে দেখতাম প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে  বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট চাই তো কিন্তু এখন সেই প্রতিশ্রুতি তো দেয়া দূরে থাক তাদেরকে প্রতিশ্রুতির ধারের কাছেও যায় না। 
     
     
    শুধু মাইক দিয়ে ভোট চাইলে তো ভোট দেওয়া যায় না।কিছু কিছু প্রার্থীদের মাইকে যখন ভোট চাই  তখন অনেক সময় মনে হয় কোন গান বা গজল বাজছে। মাইকে ভোট চাইলে কিভাবে ভোট দিবো। তাছাড়া আমাদের উপজেলার কিছু গ্রাম বিভিন্নভাবে বঞ্চিত আগের দিনে প্রতিশ্রুত দিয়েই কিছুই পায়নি।   তাছাড়া বিভিন্ন ধরনের রাজনৈতিক নেতা আমাদের ভোট দেওয়ার আগেই বলে ভোট দেওয়ার দরকার নেই সেন্টারে আইছেন কেন ভোট দিতে হবে না বাড়ি চলে যান।  
     
    নতুন ভোটারদের ভোটের আগ্রহ থাকলেও ভোট দিতে চায়না। তারা বলেন ভোট তো আগেই হয়ে যায়।তাহলে কেমন করে ভোট দিবো, তবে খুব ইচ্ছে হয় লাইন দাঁড়িয়ে যদি নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারতাম, তাহলে অনেক ভালো লাগতো। তবে সরেজমিনে গিয়ে দেখা গেছে উপজেলা চত্ত্বর রেলওয়েস্টেশন, চায়ের দোকানে  দলীয় ও স্বতন্ত্র প্রার্থীর লোকজন ভোট চাচ্ছে ও ভোটের বিষয় নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা করছে।
     
    কামারখন্দ উপজেলার নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান প্রার্থী মোট সাত জন। পুরুষ  ভ্যাইস চেয়ারম্যান মোট তিন জন, এছাড়া উপজেলা মহিলা ভ্যাইস চেয়ারম্যান সম্পা রহমান একক প্রার্থী হওয়ায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন।
     
      কামারখন্দ উপজেলার নির্বাচন অফিসার এস.এম আব্দুর রহিম জানান, নির্বাচন উপলক্ষে নিরাপত্তার জন্য সব ধরনের ব্যবস্থা করা হয়েছে আর ভোটাররা যেন সুষ্ঠুভাবে ভোট দিতে পারে তার জন্য ও আমরা কাজ করে যাবো।
    মোঃ খায়রুল ইসলাম ১৫ জুন, ২০১৯ ০১:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 489 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11332013
    ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৬ অপরাহ্ন