নৌকার প্রার্থী কর্তৃক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস হামলার অভিযোগ(ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুলাই, ২০১৯ ০২:৫১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

নৌকার প্রার্থী কর্তৃক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস হামলার অভিযোগ(ভিডিও সহ)
নিউজরুম ১৪-০৬-২০১৯ ০৭:২৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কামার খন্দ প্রতিনিধিঃ কামারখন্দে নৌকার  প্রার্থীর উপর স্বতন্ত্র প্রার্থী এস এম শহিদুল্লাহ সবুজ এর প্রচারনার অফিস ভাংচুর এবং পোষ্টার ছেড়ার অভিযোগ উঠেছে । শুক্রবার আনুমানিক  সকাল সারে দশটায়  নৌকার প্রার্থী এবং তার সমর্থকেরা জামতৈল এলাকায় একটা মিছিল বের করে। মিছিলটি জামতৈল রেলস্টেশন ঘুরে জামতৈল গ্রামের ভিতর প্রবেশ করে । তারপর জামতৈল মডেল প্রাইমারী স্কুলের পূর্ব -দক্ষিণে  স্বতন্ত্র প্রার্থীর করা নির্বাচনী অফিস ভাংচুর করে মিছিলে অংশগ্রহন করা নৌকার সমর্থকেরা এবং  এলাকার অনেক পোষ্টার ছিড়ে ফেলে ।  
ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে সেখানকার লোকজন নানান ধরনের অভিযোগ করে বলেন, আমরা নানান ভাবে বাধা দিয়েছি কিন্তু তারা আমাদের কথা শোনে নাই । আমাদের কথা অমান্য করে তারা এই অফিস ভাংচুর করে । ঐ গ্রামের একজন ভ্যান চালক (নাম প্রকাশে অনিচ্ছুক) জানায়, ভাই আমি মিছিলের সামনে গিয়া মতিন চৌধুরিকে বললাম ভাই পোষ্টার ছিড়তে না করেন, তিনি আমাকে  ইসারা করে সরিয়ে দিলেন । তারপর আর কিছু বলি নাই তবে আমার এক ছোট ভাই সব কিছু ভিডিও করেছে চাইলে নিতে পারেন ।
 একই গ্রামের মুরুব্বি ইদ্রিস (৬০) বলেন, এহেন দিয়ে মতিন আর তার ভাই মিলে মিছিল নিয়া যাওয়ার সময় তারা থাকতেই সবাই লাফালাফি কইরা পোষ্টার গুলান ছিরে ফালাইলো । আর সেলিম নামে একজন আমাক কইলো যা কই তাই হোন, শেখ হাসিনার সাথে থাক ।
এ বিষয়ে এস এম শহিদুল্লাহ সবুজ বলেন, নির্বাচন কমিশনের আচরন বিধি অনুযায়ী ২ টার পূর্বে ও রাত ৮ টার পরে কোন নির্বাচনী  প্রচারনা করা যাবে না । কিন্তু তারা আজ কয়েকশো লোকজন নিয়ে প্রচারণা চালায় । তিনি আরও জানায় কামারখন্দে তার কর্মীদের বসার স্থানের কিছু চেয়ার,জামতৈল গ্রামের ভিতরের অফিস ভাংচুর করে এবং পোষ্টার ছিরে ফেলে । আবার আমার কর্মীকে মারধর করে মিছিলের লোকজন । 
এই বিষয়ে মতিন চৌধুরীর সাথে মুঠোফোন  একাধিক বার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন রিসিভ হয় নাই। 

১৪-০৬-২০১৯ ০৭:২৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 637 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুলাই, ২০১৯ ০২:৫১ পূর্বাহ্ন