৫ম উপজেলা নির্বাচন কোন অনিয়ম বরদাস্ত করা হবেনা-নির্বাচন কমিশনার কবিতা খানম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুলাই, ২০১৯ ০৩:২৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

৫ম উপজেলা নির্বাচন কোন অনিয়ম বরদাস্ত করা হবেনা-নির্বাচন কমিশনার কবিতা খানম
নিউজরুম ১৪-০৬-২০১৯ ০৩:৪৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

খাইরুল ইসলামঃ নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, ৫ম উপজেলা নির্বাচন অবাদ, সুষ্ঠ এবং নিরোপেক্ষ করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। কোন ধরণের অনিয়ম বরদাস্ত করা হবেনা। প্রশাসন, নির্বাচন সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকতে হবেনা। আমরা চাইবো কোন ধরনের ইচ্ছাকৃত ত্রুটি-বিচ্যুত দ্বারা নির্বাচনকে যেন প্রশ্নবিদ্ধ যেন না হয়। এটাই আমাদের প্রত্যাশা। তিনি জানান, নির্বাচন সুষ্ঠ ও নিরোপেক্ষ করা প্রিসাইডিং অফিসারদের নৈতিক ও পবিত্র দায়িত্ব। কোন ধরনের ব্যত্তয় হলে এর জবাবদিহিতা অত্যান্ত কঠোর ভাবে দেখা হচ্ছে। অতীতে দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সিরাজগঞ্জ সহ সাড়াদেশে যেভাবে সুষ্ঠ নির্বাচন সম্পর্ন হয়েছে আমরাও আগামী নির্বাচন সুন্দর দেখতে চাই। যে কোন সমস্যায় প্রিসাইডিং অফিসারদের পুলিশ প্রশাসন সহ রিটানিং কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে আমাদের জানাতে হবে। যেন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারি। আপনারা পরিস্থিতি একেবারেই অবনতি দেখলে নির্বাচন বন্ধ করে দেবেন। আমরা পুনঃরায় সেখানে সুষ্ঠ নির্বাচন উপহার দেবো।
তিনি আগামী ১৮ জুন সিরাজগঞ্জের খামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিসাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।  এসময় সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকার সভাপতিত্বে নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান, ফরহাদ আহমেদ খান, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, ইউএনও জাহাঙ্গীর আলম,  প্রমুখ বক্তব্য রাখেন। 

১৪-০৬-২০১৯ ০৩:৪৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 193 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুলাই, ২০১৯ ০৩:২৩ পূর্বাহ্ন