সিরাজগঞ্জ সদরে এআইএফ-২ ফান্ডের কৃষি যন্ত্রপাতি বিতরণ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০৪:৫৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ সদরে এআইএফ-২ ফান্ডের কৃষি যন্ত্রপাতি বিতরণ
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১৩-০৬-২০১৯ ০৪:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ সদর উপজেলায় এনএটিপি-২ প্রকল্পের এআইএফ-২ ফান্ডের আওতায় সিআইজি কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। আজ ১৩/০৬/২০১৯ ইং রোজ বৃহস্পতিবার সকাল ১১.০০ টায়  ৮টি সিআইজি সমিতিকে ১৫ টি ইঞ্জিন চালিত পাওয়ার টিলার ও ১০ পাওয়ার পাম্প বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জনাব সরকার মোহাম্মদ রায়হানের সভাপতিত্বে ২০১৮-১৯ অর্থবছরে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ টু (এনএটিপি-২) এর আওতায় মঞ্জুরীকৃত এআইএফ-২ ম্যাচিং গ্রান্ড এর কৃষি যন্ত্রপাতি বিতরনে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন জনাব মোঃ রিয়াজ উদ্দিন,চেয়ারম্যান, উপজেলা পরিষদ,সিরাজগঞ্জ সদর,বিশেষ অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন জনাব এস এম সহীদ নুর,জেলা প্রশিক্ষণ কর্মকর্তা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সিরাজগঞ্জ, জনাব মোঃ রেজা নুর দিপু, ভাইস চেয়ারম্যান, সিরাজগঞ্জ সদর, জনাব হাসনা হেনা, ভাইস চেয়ারম্যান (মহিলা), সিরাজগঞ্জ সদর জনাব শর্মিষ্ঠা সেন গুপ্তা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, সিরাজগঞ্জ সদর। আরও উপ¯ি’ত ছিলেন জন প্রতিনিধি,কৃষক ও উপ সহকারী কৃষি কর্মকর্তাগণ। অনুষ্ঠানটি সঞ্চালনা ও স্বাগত বক্তব্য রাখেন জনাব   মোঃ রোস্তম আলী, উপজেলা কৃষি অফিসার, সিরাজগঞ্জ সদর।
ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ টু (এনএটিপি-২) এর মঞ্জুরীকৃত এআইএফ-২ ম্যাচিং গ্রান্ড এর আওতায় ৭০% ভুর্তকিতে কৃষি যন্ত্রপাতি সরবরাহ করা হয়।


১৩-০৬-২০১৯ ০৪:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 166 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০৪:৫৩ পূর্বাহ্ন