তাড়াশ সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে নারী সহকর্মীদের যৌন হয়রানীর অভিযোগ
২৫ আগস্ট, ২০১৯ ০৪:৫৮ অপরাহ্ন


  

  • তাড়াশ/ অপরাধ:

    তাড়াশ সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে নারী সহকর্মীদের যৌন হয়রানীর অভিযোগ
    ১৩ জুন, ২০১৯ ০২:৪৪ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেনের বিরুদ্ধে তার অফিসের নারী সহকর্মীদের যৌন হয়রানির অভিযোগ উঠেছে । যৌন হয়রানির শিকার দুজন নারী মাঠ কর্মী উপ-পরিচালক সিরাজগঞ্জ জেলা সমাজ সেবা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

    অভিযোগ থেকে জানা যায়, সমাজ সেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেন কর্তৃক ওই অফিসে কর্মরত অভিযোগকারী দুই মহিলাকে দীর্ঘদিন যাবৎ যৌন হয়রানি করে আসছেন। অভিযোগের মধ্যে রয়েছে, মহিলা র্কম চারীদের কু প্রস্তাব দেয়া, অকারণে মহিলা তাদের তার টেবিলে বসিয়ে রেখে শারীরিক সেবা করতে বলা,বাইরে থেকে অপরিচিত মহিলা অফিসে এনে বাথরুমে নিয়ে খারাপ কাজ করা,বেছে বেছে সুন্দরী মহিলাদের ঋণ দিতে বলা, কোন কোন ঋণ গ্রহিতা মহিলার বাসায় গিয়ে দাওয়াত খাওয়া,বহিরাগত মেয়েদের কে অফিসে এনে আড্ডা দেয়া,প্রতিবন্ধী মহিলা শিশুদের স্পর্শকাতর স্থানে হাত দেয়া ও নারী সঙ্গী নিয়ে নারী কর্মীদের বাসায় একান্তে থাকতে চাওয়া সহ বিভিন্ন অভিযোগ ।
    এ প্রসঙ্গে যৌন হয়রানির শিকার তাড়াশ সমাজসেবা অফিসের কারিগরি প্রশিক্ষক মোছা: রাশেদা বেগম বলেন, এসব প্রস্তাবে রাজি না হলে দুরে বদলী করার হুমকী দিয়ে চাকুরি নিয়ে নানা জটিলতা সৃষ্টি করেন ।
    অপর অভিযোগকারী কারিগরি প্রশিক্ষক মোছা: শামীমা নার্গিস বলেন, অফিসের বস হিসেবে প্রায়ই তিনি আমাকে তার দপ্তরে ডেকে নিয়ে গিয়ে বলেন,আমার সেবা যতœ করাই আপনাদের কাজ । অফিসের কাজ পরে করলেও চলবে । 
    অভিযোগ প্রসঙ্গে তাড়াশ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেন বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয় । একটি মহল আমাকে সামাজিক ভাবে হেয় করতে এসব ষড়যন্ত্র করছে । 
    এদিকে সমাজ সেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেনের বিরুদ্ধে এর আগের কর্মস্থল নাটোরের গুরুদাসপুর উপজেলায় যৌন হয়রানীর অভিযোগে তাড়াশ উপজেলায় বদলি করা হয় বলে জানা যায়। 

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ১৩ জুন, ২০১৯ ০২:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 593 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11098766
    ২৫ আগস্ট, ২০১৯ ০৪:৫৮ অপরাহ্ন