তাড়াশ সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে নারী সহকর্মীদের যৌন হয়রানীর অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ১২:৩৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে নারী সহকর্মীদের যৌন হয়রানীর অভিযোগ
নিউজরুম ১৩-০৬-২০১৯ ০২:৪৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেনের বিরুদ্ধে তার অফিসের নারী সহকর্মীদের যৌন হয়রানির অভিযোগ উঠেছে । যৌন হয়রানির শিকার দুজন নারী মাঠ কর্মী উপ-পরিচালক সিরাজগঞ্জ জেলা সমাজ সেবা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ থেকে জানা যায়, সমাজ সেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেন কর্তৃক ওই অফিসে কর্মরত অভিযোগকারী দুই মহিলাকে দীর্ঘদিন যাবৎ যৌন হয়রানি করে আসছেন। অভিযোগের মধ্যে রয়েছে, মহিলা র্কম চারীদের কু প্রস্তাব দেয়া, অকারণে মহিলা তাদের তার টেবিলে বসিয়ে রেখে শারীরিক সেবা করতে বলা,বাইরে থেকে অপরিচিত মহিলা অফিসে এনে বাথরুমে নিয়ে খারাপ কাজ করা,বেছে বেছে সুন্দরী মহিলাদের ঋণ দিতে বলা, কোন কোন ঋণ গ্রহিতা মহিলার বাসায় গিয়ে দাওয়াত খাওয়া,বহিরাগত মেয়েদের কে অফিসে এনে আড্ডা দেয়া,প্রতিবন্ধী মহিলা শিশুদের স্পর্শকাতর স্থানে হাত দেয়া ও নারী সঙ্গী নিয়ে নারী কর্মীদের বাসায় একান্তে থাকতে চাওয়া সহ বিভিন্ন অভিযোগ ।
এ প্রসঙ্গে যৌন হয়রানির শিকার তাড়াশ সমাজসেবা অফিসের কারিগরি প্রশিক্ষক মোছা: রাশেদা বেগম বলেন, এসব প্রস্তাবে রাজি না হলে দুরে বদলী করার হুমকী দিয়ে চাকুরি নিয়ে নানা জটিলতা সৃষ্টি করেন ।
অপর অভিযোগকারী কারিগরি প্রশিক্ষক মোছা: শামীমা নার্গিস বলেন, অফিসের বস হিসেবে প্রায়ই তিনি আমাকে তার দপ্তরে ডেকে নিয়ে গিয়ে বলেন,আমার সেবা যতœ করাই আপনাদের কাজ । অফিসের কাজ পরে করলেও চলবে । 
অভিযোগ প্রসঙ্গে তাড়াশ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেন বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয় । একটি মহল আমাকে সামাজিক ভাবে হেয় করতে এসব ষড়যন্ত্র করছে । 
এদিকে সমাজ সেবা কর্মকর্তা মো: শাহাদৎ হোসেনের বিরুদ্ধে এর আগের কর্মস্থল নাটোরের গুরুদাসপুর উপজেলায় যৌন হয়রানীর অভিযোগে তাড়াশ উপজেলায় বদলি করা হয় বলে জানা যায়। 


১৩-০৬-২০১৯ ০২:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 430 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ১২:৩৩ পূর্বাহ্ন