উল্লাপাড়ায় শতভাগ জন্মনিবন্ধন নিশ্চিতকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত
২৫ আগস্ট, ২০১৯ ১১:০২ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় শতভাগ জন্মনিবন্ধন নিশ্চিতকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত
    ১২ জুন, ২০১৯ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শতভাগ জন্মনিবন্ধন নিশ্চিতকল্পে কমিউনিটি ক্লিনিক,স্বাস্থ্য সেবা প্রদানকারী সংস্থা,এনজিও এবং বিভিন্ন পেশাজীবিগণের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

    বুধবার বেলা ১১ টায় উপজেলার পূর্ণীমাগাঁতী ইউনিয়ন পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা উপ-পরিচালক স্থানীয় সরকার মোঃ শফিকুল ইসলাম,পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার,উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা সেহাব উদ্দিন । এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,কমিউনিটি ক্লিনিকের চিকিৎসক,এনজিও কর্মী,পেশাজীবি মানুষসহ পূর্ণীমাগাঁতী ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার সকলের উদ্দেশ্যে বক্তব্যে বলেন  ইউনিয়ন পরিষদে  আপনাদের জন্য সরকারি যেসকল সুবিধা বরাদ্দ রয়েছে  তা না পাইলে তাৎক্ষণিক আমাকে জানাবেন আমি ব্যসবস্থা নিবো। সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতায় বিগত দিনে পূর্ণীমাগাঁতী ইউনিয়নে বিপুল উন্নয়ন হয়েছে সামনে আরো উন্নয়ন হবে। 

    এসময় তিনি আরো বলেন ৪৫ দিনের মধ্যে জন্ম বা মৃত্যু হলে বিনামূল্যে বিনামূল্যে ইউনিয়ন পরিষদ থেকে সনদ পাবেন। জন্ম মৃত্যুর ৪৫ দিন পর থেকে ৫ বছর পর্যন্ত ২৫ টাকা এবং ৫ বছর পর থেকে ৫০ টাকা ভুল সংশোধন ৫০ টাকা তিনি উল্লেখ করেন।

    রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ১২ জুন, ২০১৯ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 217 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11095653
    ২৫ আগস্ট, ২০১৯ ১১:০২ পূর্বাহ্ন