সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু গুরুতর অসুস্থ্য||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ১২:৪২ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু গুরুতর অসুস্থ্য
নিউজরুম ১১-০৬-২০১৯ ০৮:৩২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসানঃ  সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি হয়েছেন। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে মুজিব সড়কস্থ নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাকে শহরের অভিসিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

 

সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে এ্যম্বুলেন্সযোগে ঢাকার উদ্দেশে রওনা হন এবং বিকেল সোয়া ৪টার দিকে তাকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি করা হয়। তার অবস্থা মঙ্গলবার রাত সাড়ে ৭টা পর্যন্ত অপরিবর্তিত হয়েছে। জাকিরুল ইসলাম সান্টুর অসুস্থতার খবর পেয়ে তাৎক্ষনিক হাসপাতালে তার খোঁজ নিতে ছুটে যান এবং রোগমুক্তির জন্য দোয়া কামনা করেন সিরাজগঞ্জ প্রেসকক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস ররিণ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান, সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ইন্না, সহ-সভাপতি অশোক ব্যানার্জী, সহ-সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী, সাংগঠনিক সম্পাদক আলমগীর কবীর, প্রচার সম্পাদক রেজাউল করীম খান, অর্থ সম্পাদক সুজন সরকার, দপ্তর সম্পাদক সোহাগ হাসান জয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অদিত্য রাসেল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সিরাজুল ইসলাম শিশির, উপদেষ্টা আব্দুল মালেকসহ সিরাজগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। এছাড়া, রোগ মুক্তির জন্য তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামণা করা হয়েছে। উল্লেখ্য, জাকিরুল ইসলাম সান্টু সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি, দৈনিক যুগান্তরের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার সম্পাদক জেহাদুল ইসলামের মেঝো ভাই।


১১-০৬-২০১৯ ০৮:৩২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 128 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ১২:৪২ পূর্বাহ্ন