সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক সুজন সরকার দৈনিক ইত্তেফাক পত্রিকায় যোগদান করলে ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০১:৩৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক সুজন সরকার দৈনিক ইত্তেফাক পত্রিকায় যোগদান করলে
নিউজরুম ১০-০৬-২০১৯ ০৬:২০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসানঃ বাংলাদেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক ইত্তেফাক পত্রিকায় সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক সুজন সরকার যোগদান করেছেন।  গত ৩০মে ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ, ৪০ কাওরান বাজার ঢাকা-১২১৫ কার্যালয় থেকে স্মারক নং- কাঃ পঃ-০২৫৩/১৯ এর কার্য্যনির্বাহী পরিচালক তাসমিমা হোসেন ও কার্য্যনির্বাহী পরিচালক মুহিবুল আহসান স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে ১ জুন ২০১৯ইং তারিখ থেকে সিরাজগঞ্জ জেলার বিজ্ঞাপন ও সার্কুলেশন প্রতিনিধি হিসেবে যোগদানের জন্য অফিস আদেশ প্রদান করেছেন। সুজন সরকার সিরাজগঞ্জ জেলার বিজ্ঞাপন ও সার্কুলেশন প্রতিনিধি হিসেবে দায়িত্ব প্রদান করায় ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিমিটেডের সকল কার্য্যনির্বাহী পরিচালক সহ সকল বিভাগের কর্মকর্তাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সিরাজগঞ্জে সকল কর্মরত সাংবাদিকদের নিকট দোয়া ও  সহযোগিতা কামনা করেন। সাংবাদিক সুজন সরকার দীর্ঘদিন যাবত সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার বার্তা সম্পাদক, দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত ও সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি এর অর্থ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এদিকে সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি জেহাদুল ইসলাম,সহ-সভাপতি অশোক ব্যানার্জি, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ইন্না,সহ-সাধারন সম্পাদক এইচ এম মোকাদ্দেস, সাংগঠনিক সম্পাদক এইচ এম আলমগীর কবীর, দপ্তর সম্পাদক সোহাগ হাসান জয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অদিত্য রাসেল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সিরাজুল ইসলাম  শিশির, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম খান,  সদস্য সৈয়দ শামীম শিরাজী রেজাউল করিম আব্দুল মালেকসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও টেলিভিশনের সাংবাদিকরা সুজনকে অভিনন্দন জানিয়েছে।

 


১০-০৬-২০১৯ ০৬:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 108 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০১:৩৭ পূর্বাহ্ন