কাজিপুরে প্রয়াত মিজানুর রহমানের মুত্যুতে দোয়া ও আলোচনা ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০১:১০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজিপুরে প্রয়াত মিজানুর রহমানের মুত্যুতে দোয়া ও আলোচনা
নিউজরুম ০৮-০৬-২০১৯ ০৫:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধি ঃ কাজিপুর সাহিত্য পরিষদের দপ্তর সম্পাদক ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কাজিপুর শাখার আইন বিষয়ক সম্পাদক উপ-সহকারি কৃষি অফিসার মিজানুর রহমানের অকাল মৃত্যুতে তার বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার দুপুরে উপজেলার আরচেস মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন মানবাধিকার সংস্থার কাজিপুর শাখার সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফর রহমান।  আব্দুল লতিফ মির্জার সঞ্চালনায় অনুষ্ঠানে মরহুম মিজানুর রহমানের কর্মময় জীবনের উপর আলোচনায় অংশ নেন কাজিপুর সহিত্য পরিষদের সভাপতি সাইফুল ইসলাম পলাশী, সাহিত্য পত্রিকা কৌমুদ এর সহকারি সম্পাদক ও সাংবাদিক প্রভাষক আবদুল জলিল, সচেতন নাগরিক সমাজ কাজিপুর শাখার সভাপতি ফজলুল হক মনোয়ার, মাইজবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তালুকদার জাহাঙ্গীর আলম, কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিএম আতিকুর রহমান নান্নু, কাজিপুর উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি পরিমল কুমার তরফদার, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, মরহুম মিজানের মামা জাহাঙ্গীর আলম প্রমূখ। বক্তাগণ মরহুম মিজানের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে মরহুমের আত্মার শান্তি কামনা করে মুনাজাত করা হয়।  উল্লেখ্য মিজানুর রহমান গত বৃহস্পতিবার দুপুরে কাজিপুর সদরের নিজ বাড়িতে ঘুমের মাঝে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৭ বছর। সর্বশেষ উপসহকারি কৃষি অফিসার হিসেবে সিরাজগঞ্জ সদরে কর্মরত ছিলেন।

 


০৮-০৬-২০১৯ ০৫:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 251 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০১:১০ পূর্বাহ্ন