ঈদের নামাজ শেষে বৃষ্টির মধ্যে রিজভীর নেতৃত্বে বিএনপির বিক্ষোভ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০৩:৩০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

ঈদের নামাজ শেষে বৃষ্টির মধ্যে রিজভীর নেতৃত্বে বিএনপির বিক্ষোভ
নিউজরুম ০৫-০৬-২০১৯ ০৩:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।

বুধবার ঈদুল ফিতরের নামাজ শেষে দুপুর সাড়ে ১২টার দিকে অবিরাম বৃষ্টির মধ্যে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি নাইট এ্যাঙ্গেল মোড় ঘুরে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

ঈদুল ফিতরের দিনে মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, দেশ ও জনগণ আজ বাকশালী কারাগারে বন্দী। একদলীয় শাসনের চিরস্থায়িত্ব দেয়ার জন্যই খালেদা জিয়াকে বন্দী করা হয়েছে। কর্তৃত্ববাদী শাসন দীর্ঘস্থায়ী করতেই গণতন্ত্রকে কবর দেয়া হয়েছে।

তিনি বলেন, আজ ঈদের দিন, উৎসবের দিন অথচ এই ঈদের প্রাক্কালে জনগণের প্রত্যাশা ছিল অন্যায়ভাবে কারাবন্দী করে রাখা দেশনেত্রীকে মুক্তি দেয়া হবে। কিন্তু সরকার দেশনেত্রীর মুক্তি নিয়ে এক সর্বনাশা খেলায় মেতেছে। দেশকে চিরদিনের মতো আওয়ামী খাচায় বন্দী করে রাখার জন্য গণতন্ত্রকে ধ্বংশস্তুপে পরিনত করার চূড়ান্ত লক্ষ্য হিসেবে বেগম খালেদা জিয়াকে বন্দিশালায় রাখা হয়েছে।

রিজভী আহমেদ জোরালো কন্ঠে বলেন, এই বন্দিশালা ভেঙ্গে দেশনেত্রীকে মুক্ত করে আনতে হবে। দেশনেত্রীর জীবন নিয়ে সরকারের মাস্টারপ্লানের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে সবাইকে।

মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান নাদিম, তাঁতী দল কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব হাজী মুজিবুর রহমান, মৎস্যজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আবদুর রহিম সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি রফিক হাওলাদার, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী, মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়নসহ অঙ্গসংগঠের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।


০৫-০৬-২০১৯ ০৩:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 93 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০৩:৩০ অপরাহ্ন