কামার খন্দে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০৪:৩৪ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

কামার খন্দে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
নিউজরুম ০৩-০৬-২০১৯ ০৯:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

খাইরুল ইসলামঃ ৫ম উপজেলা নির্বাচনের শেষ ধাপে সিরাজগঞ্জের কামারখন্দে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজের নির্বাচনী প্রচারণায় হামলা ও মারপিটের অভিযোগ উঠেছে নৌকার প্রতিকের প্রার্থী ও সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর দু কর্মী আহত হয়েছেন। এদিকে হামলা ও মারপিটের অভিযোগে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
 
সোমবার (৩ জুন) দুপুরে কামারখন্দ প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ (ঘোড়া) এসব অভিযোগ করেন। এ সময় তিনি প্রচারণায় বাঁধা, হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেন নৌকার প্রার্থী আব্দুল মতিন চৌধুরী ও তার সমর্থকদের বিরুদ্ধে। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে শংকাও প্রকাশ করেছেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, শনিবার (১ জুন) সন্ধ্যায় তিনি কর্মী-সমর্থক নিয়ে চৌবাড়ি এলাকায় গণসংযোগ করছিলেন। এ সময় নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল মতিন চৌধুরীর ২০/২২ জন সমর্থক অতর্কিত হামলা চালায় এবং তাকে ও তার কর্মীদেরকে মারপিট করে। হামলাকারীরা বলেন, এখানে নৌকা ছাড়া আর কোন প্রচারণা থাকবে না। কেউ প্রচারণায় বের হলে জানমালের ক্ষতি করা হবে বলে হুমকি দেয় তারা। হামলাকারীদের পিছনেই নৌকার প্রার্থী মতিন চৌধুরী উপস্থিত ছিলেন। এ হামলার ঘটনায় তার দুই কর্মী সজীব আহম্মেদ ও মাসুদ রানা আহত হয়েছেন।
 
কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শহিদুল্লাহ সবুজ নিজে বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
 
হামলার অভিযোগের বিষয়ে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল মতিন চৌধুরী বলেন, কোন হামলা বা মারপিটের ঘটনা ঘটে নাই। আমার কর্মীদের সাথে সামান্য বাক-বিতন্ডা হয়েছে মাত্র। এ বিষয় নিয়ে একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে যার কোন ভিত্তি নেই।

০৩-০৬-২০১৯ ০৯:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 245 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০৪:৩৪ পূর্বাহ্ন