সরকারের নিকট ন্যায্য মূল্যে ধান বিক্রিতে, হাটে গিয়ে কৃষকদের উদ্বুদ্ধ করলেন এমপি টিটু||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০৩:১৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: কৃষি ও খাদ্য

সরকারের নিকট ন্যায্য মূল্যে ধান বিক্রিতে, হাটে গিয়ে কৃষকদের উদ্বুদ্ধ করলেন এমপি টিটু
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০১-০৬-২০১৯ ১০:৫২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মাসুদ রানা,স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ ধানের মূল্য নিয়ে বেশ সমালোচনা হলেও সরকার এখন কৃষকদের কাছ থেকে ১০৪০ টাকা মণ দরে সরাসরি ধান ক্রয় করায় কৃষকরা আশার আলো দেখছে। আর সরকার নির্ধারিত মূল্যে সরকারের নিকট ধান বিক্রি করতে টাঙ্গাইলের নাগরপুরের কৃষকদের হাটে গিয়ে উদ্বুদ্ধ করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি। শনিবার (১ মে) সকালে উপজেলার সবচেয়ে বড় ধানের হাট গয়হাটায় এমপি টিটু নিজে গিয়ে কৃষকদের সাথে ধানের মূল্য নিয়ে কথা বলেন। ধানের দাম নিয়ে কৃষকদের অভিযোগ শুনে তিনি তাদের সরকারের নিয়ম নীতি মেনে উপজেলা খাদ্য গুদামে গিয়ে ধান বিক্রি করার আহবান জানান। তিনি এসময় উপস্থিত সাংবাদিকদের বলেন আজকে আমি সরাসরি কৃষকদের কাছ থেকে ধান কিনতে হাটে এসেছি কিন্তু ধানের মান সরকার নির্ধারিত সমমান না হওয়ায় কিনতে পারলাম না।

ধানের আদ্রতা ও চিটা সম্পর্কে কৃষকদের সাথে কথা বলে তাদের সরকার নির্ধারিত মানে ধান প্রস্তুত করে উপজেলা খাদ্য গুদামে বিক্রির পরামর্শ দিলাম। কৃষকদের ধানের দাম নিয়ে দুশ্চিন্তার কোন কারন নেই কারন বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের পাশে আছেন। এসময় আরও উপস্তিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর, মো.শওকত হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন প্রমূখ।


০১-০৬-২০১৯ ১০:৫২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 112 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০৩:১৬ অপরাহ্ন