সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদককে মারপিটের অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০৩:৫১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদককে মারপিটের অভিযোগ
নিউজরুম ০১-০৬-২০১৯ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসানঃ  ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আফিল উদ্দিন (৩৬) কে মারপিট করে আহত করেছে সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি রায়হান গফুর। আহত মোঃ আফিল উদ্দিন সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আফিল উদ্দিনের বড় ভাই আফাল উদ্দিন বাদী হয়ে সলঙ্গা থানায় রায়হান গফুরের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে। 
অভিযোগ সুত্রে জানা যায়, গত শুক্রবার বিকালে রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি রায়হান গফুরের সন্ত্রাসী বাহিনী বেতুয়া ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মৃত জুরান আলীর পুত্র মোঃ আফিল উদ্দিন (৩৬) কে সলঙ্গা বাজারে তুলে নিয়ে আসে। এসময় রায়হান গফুর আফিল উদ্দিনকে ওয়ার্ড কমিটির গঠন করায় আটক করে বেধর মারপিট করে। পরে সলঙ্গা থানা পুলিশের সহযোগিতায় মোঃ আফিল উদ্দিনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়।
এই ঘটনায় ঘুরকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান ও সলঙ্গা থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম রেজা বলেন, এটা খুব দুঃখ জনক ঘটনা। আমরা এই মারপিটের নিন্দা ও প্রতিবাদ জানাই। এর আগেও অনেক নেতাকর্মীরা তার দ্বারা লাঞ্চিত হয়েছে। এই ঘটনায় সলঙ্গা থানা আওয়ামীলীগের রাজনীতির অনেক ক্ষতি হয়েছে।  
সলঙ্গা থানার তদন্ত কর্মকর্তা এস আই সবুজ রানা জানান, মারপিটের ঘটনায় দুই পক্ষ অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 
এ ব্যাপারে অভিযুক্ত সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি রায়হান গফুর বলেন, মোঃ আফিল উদ্দিনকে কোন মারপিট করা হয়নি। দলীয় শৃঙ্খলার ভঙ্গ করার কারণে তাকে ডেকে নিয়ে এসে শাসন করা হয়েছে। একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করছে।


০১-০৬-২০১৯ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 267 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০৩:৫১ অপরাহ্ন