বিশ্বকাপে আজ দুটি ম্যাচ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০২:৫১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: খেলাধুলা

বিশ্বকাপে আজ দুটি ম্যাচ
নিউজরুম ০১-০৬-২০১৯ ০২:৩৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

দ্বাদশ বিশ্বকাপের তৃতীয় দিনে আজ শনিবার রয়েছে দুইটি ম্যাচ। কার্ডিফে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও শ্রীলংকা। অপরদিকে ব্রিস্টলে দিবারাত্রির ম্যাচে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। 

শক্তিমত্তার বিচারে এবার বেশ পিছিয়ে আছে শ্রীলংকান দল। বোর্ড ও খেলোয়াড়-কোচের সাম্প্রতিক কোন্দলে তারা হারাতে বসেছে তাদের পুরানো খেলোয়াড়দের। নতুন পুরানো মিশেলে গড়া দলে তাদের অধিনায়ক দিমুথ করুনারত্ন, যিনি ২০১৫ সালের পর এবারই প্রথম জাতীয় দলের জার্সি গায়ে চাপাচ্ছেন। ব্যাটিংয়ে লংকানদের ভরসার কেন্দ্রে থাকবেন কুশল মেন্ডিস ও কুশল পেরেরা। তার সাথে এঞ্জেলো ম্যাথিউজ ও থিসারা পেরেরার অলরাউন্ড পারফর্মেন্স দরকার হবে জয়ের জন্য। বোলিংয়ে এবারের লংকান দল বেশ দূর্বল। এক মালিঙ্গা ছাড়া প্রতিপক্ষের সমীহ আদায় করার মত বোলার নেই তাদের। 

এদিকে নিউজিল্যান্ড দল বেশ গোছানো। অধিনায়ক কেন উইলিয়ামসন এই লড়াইয়ে পাশে পাচ্ছেন মার্টিন গাপটিল, রস টেইলর, টম লাথাম, জিমি নিশাম, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসনের মত খেলোয়াড়দের। শ্রীলংকা আজ তাদের সেরাটা দিতে না পারলে বিশ্বকাপ মিশন জয় দিয়ে শুরু করা বেশ কঠিনই হবে হাথুরু বাহিনীর জন্য। 

অন্যদিকে ব্রিস্টলে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। দিবারাত্রির এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায়। আফগানিস্তানের স্পিন অ্যাটাকে কাবু না হলে সহজ জয়ই অপেক্ষা করছে অজি বাহিনীর জন্য। স্মিথ-ওয়ার্নার নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরায় দলের শক্তিও বেড়েছে বহুগুনে, তাদের সাম্প্রতিক রেকর্ডও ঈর্ষণীয়। তবে রশিদ-মুজিবদের রহস্যময়ী স্পিন কিভাবে সামলান ওয়ার্নার-ফিঞ্চ-ম্যাক্সওয়েলরা সেটাই এই ম্যাচে দেখার বিষয়। 

আফগানরা কি পারবে কোনো আপসেট ঘটাতে? কিংবা পিছিয়ে থাকা লংকানরা পারবে কিউইদের হারিয়ে নিজেদের আগমনী বার্তা জানাতে?


০১-০৬-২০১৯ ০২:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 74 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০২:৫১ অপরাহ্ন