ঈদে বর্ণাঢ্য আয়োজনে আসছে ইত্যাদি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ জুন, ২০১৯ ১১:৩০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

ঈদে বর্ণাঢ্য আয়োজনে আসছে ইত্যাদি
নিউজরুম ০১-০৬-২০১৯ ০২:২৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে হানিফ সংকেতের ইত্যাদি। এবারের ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহ্রাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। বরাবরের মতো এবারও অনুষ্ঠান শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ এ গানটি দিয়ে।

এবার নৃত্যে-ছন্দে-আনন্দে চিরচেনা এ গানটি পরিবেশন করবেন সুখ্যাত নৃত্য জুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা।

তাদের সঙ্গে রয়েছে নৃত্যাঞ্চলের শতাধিক নৃত্য শিল্পী। এবারের ঈদ ইত্যাদিতে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন নন্দিত শিল্পী এ্যান্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ ও শফি মণ্ডল। গানটি লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

গানটির চিত্রায়নে শিল্পীদের সঙ্গে অংশ নিয়েছে নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শতাধিক শিক্ষার্থী। রয়েছে ছন্দে-সুরে একটি ব্যতিক্রমী আড্ডা। এতে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মম ও ঈশিতা। ঈদ ইত্যাদির নানা চমকের একটি হচ্ছে দর্শক প্রিয় ৪ জন অভিনয় তারকাকে নিয়ে একটি বিষয় ভিত্তিক গান ও নৃত্য।

 

নৃত্যগীতে এই পর্বটিকে প্রাণবন্ত করেছেন চিত্রতারকা ফেরদৌস, পূর্ণিমা, সিয়াম ও পূজা। ঈদের জন্য ইত্যাদির ভিন্নরকম উদ্ভাবন মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন ঈমন, নিরব, সাঈদ বাবু, নিপুন, সারিকা ও কণ্ঠশিল্পী কনা। আরব্য উপন্যাসের একটি গল্পের আদলে তৈরি করা এবারের দলীয় সঙ্গীতে অংশ নিয়েছেন মীর সাব্বির, আনিসুর রহমান মিলন ও নাদিয়া। এবারের বিদেশি পর্বে পৃথিবীর বিভিন্ন দেশের প্রায় অর্ধ শতাধিক বিদেশি নাগরিক অংশগ্রহণ করেছেন।

দর্শক পর্বে তাদের সঙ্গে অংশ নিয়েছেন অপূর্ব ও মিথিলা। এছাড়া ঈদ ঘিরে ডজনখানেক বিদ্রুপাত্মক রসালো নাট্যাংশ রয়েছে এবারের পর্বে। ফাগুন অডিও ভিশনের ব্যানারে নির্মিত বরাবরের মতো ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। অনুষ্ঠানটি ঈদের পর দিন রাত ১০টা ২০ মিনিটে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচার হবে।


০১-০৬-২০১৯ ০২:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 84 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ জুন, ২০১৯ ১১:৩০ পূর্বাহ্ন