লঞ্চে উঠতে গিয়ে শিশুসহ নদীতে বাবা-মা!||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০৫:৪০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: দূর্ঘটনা

লঞ্চে উঠতে গিয়ে শিশুসহ নদীতে বাবা-মা!
নিউজরুম ৩১-০৫-২০১৯ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ঈদ উপলক্ষে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়। আজ শুক্রবার ভোররাত থেকেই যাত্রীদের এই ভিড় চোখে পড়েছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই সেই চাপ আরও বাড়তে থাকে।

এদিকে মানুষের এমন ভিড়ের মধ্যেই লঞ্চে উঠতে গিয়ে দেড় বছরের শিশুসহ স্বামী-স্ত্রী নদীতে পরে যায়। কিন্তু তাৎক্ষণিকভাবে পুলিশসহ স্থানীয়দের প্রচেষ্টায় অল্পের জন্য বেঁচে যায় পরিবারটি। আজ শুক্রবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে লঞ্চে উঠে যাওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি। তারা ঈদ উপলক্ষে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা থেকে দক্ষিণবঙ্গের ২১ জেলার যাত্রী ঈদ উপলক্ষে এই ঘাট দিয়ে বাড়ি ফিরছেন। শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। তবে সকাল থেকে ছোট গাড়ির চাপ রয়েছে।

বিআইডব্লিউটিসি মাওয়া উপ-মহাব্যাবস্থাপক (এজিএম বাণিজ্য) নাচির মোহাম্মদ চৌধুরী জানান, ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার হচ্ছে। কোনো সমস্যা নেই। তবে সকাল থেকে গাড়ির চাপ থাকলেও আমরা ভালোভাবে সেগুলো নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি।


৩১-০৫-২০১৯ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 150 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০৫:৪০ পূর্বাহ্ন