ফটোসেশনেই সীমাবদ্ধ উম্মুক্ত বাজেট ঘোষণার আয়োজন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০১:৩৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

ফটোসেশনেই সীমাবদ্ধ উম্মুক্ত বাজেট ঘোষণার আয়োজন
নিউজরুম ৩০-০৫-২০১৯ ০৮:৫৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

খাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের কামারখন্দের রায়দৌলপুর ইউনিয়নের উন্মুক্ত ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট ঘোষণা না  করেই । সোশ্যাল মিডিয়া ফেসবুকে  বাজেটের ছবি পোষ্ট করেছেন বলে অভিযোগ  উঠেছে ইউপি সচিব ফরিদুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান মোঃলুৎফর রহমানের বিরুদ্ধে । ছবিতে দেখা যায় উন্মুক্ত বাজেট সভা ২০১৯-২০২০ অর্থ বছর (রোজ বুধবার, ২৯মে) স্থান ৪নং রায়দৌলপুর  ইউনিয়ন পরিষদ।সেখানে সভাপতি হিসেবে দায়িত্ব হিসেবে পালন করতে দেখা যায় ৪নং রায়দৌলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃলুৎফর রহমান।অনুষ্ঠানটি পরিচালনা করতে দেখা গেছে ইউপি সচিব ফরিদুল ইসলাম।এছাড়া সেখানে উপস্থিত ছিলেন রেজাউল করিম হিরা (৬নং ওয়ার্ডের মেম্বার), মোঃজামাল উদ্দিন (৫নং ওয়ার্ডের মেম্বার) ও আবুসাইদ  নামে এক ব্যক্তি।  বাজেটে সম্ভব্য আয় ও সম্ভব্য ব্যয়ের হিসাব জানতে চাইলে সচিব বলেন এখনো তৈরী করা হয়নি তৈরি করলে আপনাকে জানানো হবে । 
ফেসবুকে ছবি পোষ্ট দেখে ইমদাদুল হক নামে মন্তব্য করেছেন মাত্র ৫জন লোক। মোঃ হারুন নামে আরেক জন মন্তব্য করেছেন সামনে লোক জন কই? পরে ফেসবুকে পোষ্টের মন্তব্যের  সঠিক জবাব না দেতে পেরে পোষ্টি ডিলেট করে দেন।  ইউপি সচিবের সাথে উন্মুক্ত সভা ও বাজেট সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন,এটা আমরা ঘরোয়া ভাবে করেছি। এব্যাপারে আপনি চেয়ারম্যানের সাথে কথা বলেন আর বললাম তো এটা আমরা ঘোরোয়াভাবে করেছি আর খড়সা তৈরির করে আপনাকে জানানো হবে।
ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান বলেন আমি খুব ব্যস্ত আছি এখন কথা বলতে পারবো না।  আপনি সচিবের সাথে কথা বলেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, এ ব্যাপারে কিছু জানি না আর ঘোরোয়া ভাবে বাজেট ঘোষণা করতে পারবে।
 
 
 
 

৩০-০৫-২০১৯ ০৮:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 85 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০১:৩৭ পূর্বাহ্ন