ভিশন-২০২০ সিরাজগঞ্জ জেলা কমিটির সভা অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ জুন, ২০১৯ ১০:৫৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

ভিশন-২০২০ সিরাজগঞ্জ জেলা কমিটির সভা অনুষ্ঠিত
নিউজরুম ৩০-০৫-২০১৯ ০৩:৪১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসানঃ ভিশন- ২০২০দি রাইট টু সাইট(দৃষ্টি সবার অধিকার) বাস্তবায়ন ও লক্ষ্য অর্জনে সিরাজগঞ্জ জেলায় ‘চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা ও আমাদের করণীয়’ বিষয়কে প্রতিপাদ্য করে ভিশন-২০২০ সিরাজগঞ্জ জেলা কমিটির সভা সিভিল সার্জন কার্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে সাইট সেভার্সের সহায়তায় ভিশন-২০২০ এর সিরাজগঞ্জ জেলা কমিটি এই সভার আয়োজন করে। সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ মো. হুমায়ন কবিরের সঞ্চালনায় সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের রেজিষ্টার ও ভিশন-২০২০ এর সদস্য সচিব ডা. মো. আব্দুল মঈদ। পরে ভিশন-২০২০ সম্পর্কে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ধারণা প্রদান করেন সাইটসেভার্সের সিনিয়র প্রোগ্রাম অফিসার মো. রফিকুল ইসলাম। এছাড়া, সিরাজগঞ্জ জেলার চক্ষু স্বাস্থ্য সেবার সার্বিক চিত্র তুলে ধরেন ভিশন-২০২০ কমিটি সদস্য সচিব ডা. মো. আব্দুল মঈদ। সভায় বক্তব্য রাখেন-সাইটসেভার্সের প্রেগ্রাম অফিসার সৈয়দা আসমা রাশিদা। উপস্থিত ছিলেন- চেম্বার অব কমার্সের সভাপতি আবু ইউসুফ সূর্য্য, স্বাচিপ এর সভাপতি ডা. মো. ওয়ালিউল ইসলাম, বিএমএ এর সভাপতি ডা. মো. জহুরুল হক রাজা, সদর হাসপাতালের আরএমও ডা. মো. ফরিদুল ইসলাম, ডিসিএস ডা. মো. সাইফুল ইসলাম, সাইটসেভার্সের সিরাজগঞ্জ প্রতিনিধি তপন কুমার, প্রফেসর এমএ মতিন বিএনএসবিআই হসপিটাল এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর মির্জা আহমেদ আলী, ইনক্লুশন অফিসার টিএম মাহমুদুল হাসান, বিভিন্ন উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, এনজিও প্রতিনিধিগণসহ বেসরকারী চক্ষু হাসপাতালের ডাক্তারগণও উপস্থিত ছিলেন। 
সারাদেশব্যাপী পরিহারযোগ্য অন্ধত্ব নিবারণকল্পে সিরাজগঞ্জ জেলায় গঠিত ভিশন-২০২০ কমিটির এই সভায় সিরাজগঞ্জ জেলার চক্ষু সেবার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং চক্ষু স্বাস্থ্য সেবাকে আরও যুগোপযোগী করার জন্য বিভিন্ন সুপারিশ গৃহীত হয়।


৩০-০৫-২০১৯ ০৩:৪১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 121 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ জুন, ২০১৯ ১০:৫৬ পূর্বাহ্ন