সিরাজগঞ্জে দুই যুবককে হত্যার চেষ্টা
২১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৮ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে দুই যুবককে হত্যার চেষ্টা
    ২৫ মে, ২০১৯ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার রুপসা ইউনিয়নের রুপসা গ্রামের দুই যুবককে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় দুই যুবককে বুধবার বিকেলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, রুপসা গ্রামের সোহরাব আলীর ছেলে আমিনুল ইসলাম (২৮) ও একই গ্রামের হাতেম আলীর ছেলে সোহাগ হোসেন (২৬)। 
    হত্যার অভিযোগ করে আহত- আমিনুল ও সোহাগ বলেন, এলাকার আমির আলীর ছেলে খোকন আলী, শওকত আলীর ছেলে আব্দুল মোমিন আমাদের কে ফোন করে তার বাসায় নিয়ে যান। এর পরে তার সাথে রাজু, নোমান, বাবু, মজনুসহ ১০/১২জন দেশীওঅস্ত্র দিয়ে এলাপাথারী মারপিট করে। এসময় দুই যুবকের মাথায় গুরুতর ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দ্বারা জখম করে এবং দুজনের পা ভেঙ্গে দেয়। 
    এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে তাদের উদ্ধার করে পরে গ্রাম পুলিশের সহায়তায় তাদের হাসপাতালে ভর্তি করে দেয়া হয়। সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের ডাক্তার ফয়সাল আহমেদ বলেন, ভর্তির সময় দুই যুবকের অবস্থা ছিল খুবই আশংকাজনক। তবে বর্তমানে বিপদ মুক্ত। 
    সিরাজগঞ্জ সদর থানার এসআই মো: আনিস জানান, ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। সঠিক ঘটনা পেতে হলে একটু সময় লাগবে। তবে পুর্বের কোন রেশ রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৫ মে, ২০১৯ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 481 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11394780
    ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৮ অপরাহ্ন