সিরাজগঞ্জে দুই যুবককে হত্যার চেষ্টা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০২:৪৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে দুই যুবককে হত্যার চেষ্টা
নিউজরুম ২৫-০৫-২০১৯ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার রুপসা ইউনিয়নের রুপসা গ্রামের দুই যুবককে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় দুই যুবককে বুধবার বিকেলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, রুপসা গ্রামের সোহরাব আলীর ছেলে আমিনুল ইসলাম (২৮) ও একই গ্রামের হাতেম আলীর ছেলে সোহাগ হোসেন (২৬)। 
হত্যার অভিযোগ করে আহত- আমিনুল ও সোহাগ বলেন, এলাকার আমির আলীর ছেলে খোকন আলী, শওকত আলীর ছেলে আব্দুল মোমিন আমাদের কে ফোন করে তার বাসায় নিয়ে যান। এর পরে তার সাথে রাজু, নোমান, বাবু, মজনুসহ ১০/১২জন দেশীওঅস্ত্র দিয়ে এলাপাথারী মারপিট করে। এসময় দুই যুবকের মাথায় গুরুতর ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দ্বারা জখম করে এবং দুজনের পা ভেঙ্গে দেয়। 
এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে তাদের উদ্ধার করে পরে গ্রাম পুলিশের সহায়তায় তাদের হাসপাতালে ভর্তি করে দেয়া হয়। সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের ডাক্তার ফয়সাল আহমেদ বলেন, ভর্তির সময় দুই যুবকের অবস্থা ছিল খুবই আশংকাজনক। তবে বর্তমানে বিপদ মুক্ত। 
সিরাজগঞ্জ সদর থানার এসআই মো: আনিস জানান, ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। সঠিক ঘটনা পেতে হলে একটু সময় লাগবে। তবে পুর্বের কোন রেশ রয়েছে বলে ধারণা করা হচ্ছে।


২৫-০৫-২০১৯ ০৬:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 404 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০২:৪৪ অপরাহ্ন