কাজীপুরে ভিজিএফ চাউলের কার্ডসহ দুই ব্যক্তি আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজীপুরে ভিজিএফ চাউলের কার্ডসহ দুই ব্যক্তি আটক
নিউজরুম ২৫-০৫-২০১৯ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজীপুর  প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে ভিজিএফ এর চাউল দেয়ার কার্ডসহ দুই ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার।  শনিবার দুপুর ৩টায় কাজিপুর উপজেলার মাইজবাড়ি ইউনিয়ন পরিষদ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মাইজবাড়ি ইউনিয়নের নতুন মাইজবাড়ি গ্রামের মোবারক আলীর ছেলে সোহরাব আলী (৫৫) ও একই গ্রামের আবদুর রশিদের ছেলে সেলিম আহমেদ (৩৫)।

কাজিপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী জানান, ঈদ উপলক্ষে সকাল থেকে দুস্তদের মধ্যে চাল বিতরন করা হচ্ছিলো। দুপুরে মাইজবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সোহরাব আলী ও সেলিম আহমেদ নামে দুজন ব্যক্তি একাধিক ভিজিএফএর কার্ড নিয়ে চাউল নিতে আসেন। বিষয়টি জানার পর সেখানে পৌছে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা ৩২টি কার্ড উদ্ধার করা হয়। আটক দুইজনকে থানায় পাঠানো হয়েছে। 

ইউএনও তিনি আরো জানান, ভিজিএফ এর চাউল বিক্রির বিধান নেই। এই চাউল গুলো সরকার দুস্তদের জন্য ঊদ উপলক্ষে বরাদ্দ দিয়েছেন। তাদের কাছে কিভাবে এতগুলো কার্ড হাতে আসলো সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যাতে এর সাথে জড়িতদের গ্রেফতার করা যায়।


২৫-০৫-২০১৯ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 159 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন