তাড়াশে কৃষকের বাড়িতে আগুন!! ৫ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে ছাই
২১ অক্টোবর, ২০১৯ ০৬:৪৫ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ দূর্ঘটনা:

    তাড়াশে কৃষকের বাড়িতে আগুন!! ৫ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে ছাই
    ২৫ মে, ২০১৯ ০৫:২৩ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদ: সিরাজগঞ্জের তাড়াশে বৈদ্যুতিক র্শট-সার্কিটের আগুনে এক কৃষকের  বসত বাড়ি, ২টি গরু, ৪টি ছাগল, ৫০টি হাঁস-মুরগী ও ৮০ মণ ধানসহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই কৃষকের ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার বারুহাস ইউপির লাউশন গ্রামে।
    গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে কৃষক আব্দুল মোন্নাফের বসত বাড়িতে শুক্রবার রাত ১১টার দিকে বৈদ্যুতিক র্শট-সার্কিট হতে আগুনের সুত্রপাত হয়। মূহুতের মধ্যে আগুন কৃষকের বসত ঘরসহ সমস্ত বাড়িতে ছড়িয়ে পরে। এতে ওই কৃষকের  ২টি গরু, ৪টি ছাগল, ৫০টি হাঁস-মুরগী ও ৮০ মণ ধানসহ ৫ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে যায়। 
    কৃষক আব্দুল মোন্নাফ জানান, রাত ১১টার দিকে  বাড়িতে আগুন লাগার বিষয়টি টের পান। পরে গ্রামবাসী প্রান-পন চেষ্টা করেও আগুন নেভাতে ব্যার্থ হয়। মুহুতের মধ্যে বাড়ির সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় সংসদ সদস্য ডাঃ আব্দুল আজিজ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে নির্মানের ৩ বছর অতিবাহিত হলেও তাড়াশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশানটি চালু না হওয়ায় আগুনের ক্ষয়-ক্ষতি রোধ করা সম্ভব হচ্ছে না বলে এলাকাবাসীর অভিযোগ।

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ২৫ মে, ২০১৯ ০৫:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 497 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11722082
    ২১ অক্টোবর, ২০১৯ ০৬:৪৫ পূর্বাহ্ন