কামারখন্দে এস আই মহিদুল হাসানের বিরুদ্ধে ঘুষ ও গ্রেফতার বানিজ্যের অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০৩:৩০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অপরাধ

কামারখন্দে এস আই মহিদুল হাসানের বিরুদ্ধে ঘুষ ও গ্রেফতার বানিজ্যের অভিযোগ
নিউজরুম ২৩-০৫-২০১৯ ০৫:৪৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কামারখন্দ  প্রতিনিধিঃ সিরাজগঞ্জ কামারখন্দ থানায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিদুল হাসানের বিরুদ্ধে ঘুষ ও গ্রেফতার বানিজ্যের অভিযোগ উঠেছে। সিরাজগঞ্জ কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ হবিবে মিল্লাত মুন্না সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলাকে সর্বপ্রথম মাদক মুক্ত ঘোষনা করলেও মাদক মুক্ত করার দায়িত্ব পুলিশের থাকলেও মাদক সেবনকারীদের ধরে টাকার বিনিময়ে ছেড়ে দেয় কামারখন্দ থানার উপ পরিদর্শক (এসআই) মহিদুল হাসান এমন অভিযোগ পাওয়া গেছে। 
গত ১৮ মে রসুলপুর থেকে সিএনজি চালক এক মাদক সেবনকারীকে থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল হাসান সন্ধেহ করে তল্লাশি করলে তার মানিব্যাগ থেকে গাজা পাওয়া যায়। পরে থানায় না নিয়ে দুই হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ রয়েছে।
অভিযোগে আরও জানা যায়, ২০শে এপ্রিল রাত্রীতে বড়কুরা গ্রামের চার মাদক সেবনকারীকে থানায় নিয়ে আসে কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল হাসান। পরের দিন সকাল দশটার দিকে ত্রিশ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া হয় চার মাদকসেবনকারীকে। 
মাদক সেবনকারীরা হলেন, বড়কুরা গ্রামের মো. সাহেদ আলীর ছেলে মো. জিন্নাহ আকন্দ (৩৩), মো. অয়েদ আলীর ছেলে মো. বাহাদুর ইসলাম (৩৪), বড়কুড়া গ্রামের মো. বাদুলীর মেয়ের জামাই মো. হাসান সরকার (৩৫) এবং চরকুড়া গ্রামের মো. শওকত এর ছেলে মো. রফিকুল ইসলাম(৩০)।
নাম প্রকাশ না করার শর্তে এক ভুক্তভোগী জানান, চড়কুড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী মোছাঃ লিপি খাতুন আমার নিকট আত্মীয় তার একটি অভিযোগের বিষয় সমাধান করে দিয়ে দুই লক্ষ ছিয়াশি হাজার টাকা বিবাদীর কাছ থেকে নিয়ে এক লক্ষ ছিয়াশি হাজার টাকার বুঝিয়ে দিয়ে বাকি টাকা থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল হাসান ও এএসআই সুশান্ত আত্মসাৎ করেছেন।
এ বিষয়ে কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল হাসানের সাথে কথা বলতে চাইলে তিনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলামের সাখে কথা বলতে বলেন।
পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুল ইসলাম ঢাকায় থাকা অবস্থায় মুঠো ফোনে জানান, কোন আসামি ছাড়েনি আর আমি মহিদুল এর সাথে কথা বলে দেখি।


২৩-০৫-২০১৯ ০৫:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 795 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০৩:৩০ অপরাহ্ন