ঋণ পরিশোধের চিন্তায় বিমর্ষ সেই ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০৩:৪৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

ঋণ পরিশোধের চিন্তায় বিমর্ষ সেই ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা
নিউজরুম ২১-০৫-২০১৯ ০৮:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

খাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা। এনজিও হতে উত্তোলনকৃত তিন লাখ টাকা ঋণ কিভাবে পরিশোধ করবে সে চিন্তায় ভেঙে পড়েছেন। প্রীতিমনি এন্টারপ্রাইজ নামে আট বছর আগে ডিমের ব্যবসা শুরু করে বিপ্লব কুমার। এ বছরের গত ফেব্রুয়ারিতে ব্যুরো বাংলাদেশ এনজিও হতে প্রায় তিন লাখ টাকা ঋণ উত্তোলন করে ব্যবসার সম্প্রসারনে। ভালোই চলছিল তার ব্যবসা। 
 
 কিন্তু গত বৃহস্পতিবার (১৬ই মে) নাটোর বনপাড়া হাইওয়ে পুলিশের হেন কর্মকাণ্ডে ডিম ও গাড়ির ক্ষতি বাবদ প্রায় ৪লাখ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান বিপ্লব কুমার। এক দিকে এতো বড় অঙ্কের ক্ষতি এবং অন্যদিকে তিনলাখ টাকার ঋণের প্রতি সপ্তাহে সাড়ে সাত হাজার টাকা কিস্তি কিভাবে চালাবেন সে চিন্তায় এখন দিশেহারা ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা।
 
 এছাড়া তিনি সরকারের কাছে ডিমের ক্ষতি পূরণ ও দোষী পুলিশ প্রশাসনের ন্যায্য বিচার চান পাশাপাশি এ ধরনের ঘটনা যেন আর অন্য কারো সাথে না ঘটে।
 
জানা যায়  (১৬ মে)বৃহস্পতিবার ভোর রাতে বিপ্লব কুমার পিকআপ যোগে ৩৫হাজার একশত ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে নাটোরে যাচ্ছিল পথে রাস্তায় সূতিরপাড়া এলাকায় পিকআপের চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায় খবর পেয়ে হাইওয়ে পুলিশ উদ্ধারের জন্য রেডার ভাড়াসহ ২০হাজার টাকা দাবি করে।  টাকা না দেওয়ায় পিকআপে ডিমের খাঁচি বাঁধার রশি চাকু দিয়ে কেটে দেয়। এতে ডিমের খাঁচি রাস্তায় পড়ে অধিকাংশ ডিম ভেঙে নষ্ট হয়ে যায়।

২১-০৫-২০১৯ ০৮:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 201 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০৩:৪৯ অপরাহ্ন