ঋণ পরিশোধের চিন্তায় বিমর্ষ সেই ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা
১৯ আগস্ট, ২০১৯ ১১:২২ অপরাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    ঋণ পরিশোধের চিন্তায় বিমর্ষ সেই ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা
    ২১ মে, ২০১৯ ০৮:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা। এনজিও হতে উত্তোলনকৃত তিন লাখ টাকা ঋণ কিভাবে পরিশোধ করবে সে চিন্তায় ভেঙে পড়েছেন। প্রীতিমনি এন্টারপ্রাইজ নামে আট বছর আগে ডিমের ব্যবসা শুরু করে বিপ্লব কুমার। এ বছরের গত ফেব্রুয়ারিতে ব্যুরো বাংলাদেশ এনজিও হতে প্রায় তিন লাখ টাকা ঋণ উত্তোলন করে ব্যবসার সম্প্রসারনে। ভালোই চলছিল তার ব্যবসা। 
     
     কিন্তু গত বৃহস্পতিবার (১৬ই মে) নাটোর বনপাড়া হাইওয়ে পুলিশের হেন কর্মকাণ্ডে ডিম ও গাড়ির ক্ষতি বাবদ প্রায় ৪লাখ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান বিপ্লব কুমার। এক দিকে এতো বড় অঙ্কের ক্ষতি এবং অন্যদিকে তিনলাখ টাকার ঋণের প্রতি সপ্তাহে সাড়ে সাত হাজার টাকা কিস্তি কিভাবে চালাবেন সে চিন্তায় এখন দিশেহারা ডিম ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা।
     
     এছাড়া তিনি সরকারের কাছে ডিমের ক্ষতি পূরণ ও দোষী পুলিশ প্রশাসনের ন্যায্য বিচার চান পাশাপাশি এ ধরনের ঘটনা যেন আর অন্য কারো সাথে না ঘটে।
     
    জানা যায়  (১৬ মে)বৃহস্পতিবার ভোর রাতে বিপ্লব কুমার পিকআপ যোগে ৩৫হাজার একশত ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে নাটোরে যাচ্ছিল পথে রাস্তায় সূতিরপাড়া এলাকায় পিকআপের চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায় খবর পেয়ে হাইওয়ে পুলিশ উদ্ধারের জন্য রেডার ভাড়াসহ ২০হাজার টাকা দাবি করে।  টাকা না দেওয়ায় পিকআপে ডিমের খাঁচি বাঁধার রশি চাকু দিয়ে কেটে দেয়। এতে ডিমের খাঁচি রাস্তায় পড়ে অধিকাংশ ডিম ভেঙে নষ্ট হয়ে যায়।
    মোঃ খায়রুল ইসলাম ২১ মে, ২০১৯ ০৮:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 269 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11031026
    ১৯ আগস্ট, ২০১৯ ১১:২২ অপরাহ্ন