সিরাজগঞ্জ সদরের খান সাহেবের মাঠ সংলগ্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ
২৩ আগস্ট, ২০১৯ ১২:৩৫ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জ সদরের খান সাহেবের মাঠ সংলগ্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ
    ১৮ মে, ২০১৯ ১০:০২ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সদরের খান সাহেবের মাঠ সংলগ্ন জেলা ইসলামিক ফাউণ্ডেশনের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের জন্য নির্ধারিত জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। শনিবার সকাল থেকে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী আনিসুর রহমানের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান শুরু হয়। দুপুর পর্যন্ত প্রায় ১২ টি স্থাপনা উচ্ছেদ করা হয়। 
    নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর জানান, সদরের খান সাহেবের মাঠ সংলগ্ন জেলা ইসলামিক ফাউণ্ডেশনের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের জন্য নির্ধারিত স্থানের সরকারি জায়গা দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে বসতবাড়ি করে দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছিল কতিপয় ব্যক্তিবর্গ।এর ফলে ইসলামিক ফাউণ্ডেশন এর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজ শুরু করতে বিলম্ব হচ্ছিল। সরকারি জায়গা অবৈধ দখলদারদের থেকে দখলমুক্ত করতে সকাল থেকে ওই সব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়। 
    দুপুর পর্যন্ত প্রায় ১২ টি অর্ধপাকা,সেমি পাকা ও কাচা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় আরও উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শাহরিয়ার হোসেন, পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. নজরুল ইসলাম,পৌর ভূমি উপ-সহকারী কর্মকর্তা মাহমুদুল হাসান রুবেল,সদর থানা পুলিশের সদস্যবৃন্দ,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও আনসার ব্যাটালিয়নের  সদস্যবৃন্দ।
    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ১৮ মে, ২০১৯ ১০:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 229 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11066546
    ২৩ আগস্ট, ২০১৯ ১২:৩৫ পূর্বাহ্ন