বস্ত্র প্রকৌশলী সারোয়ার জাহান মিঠুর উপর মালিক কর্তৃক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত.....||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ জুলাই, ২০১৯ ০৮:৪৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

বস্ত্র প্রকৌশলী সারোয়ার জাহান মিঠুর উপর মালিক কর্তৃক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত.....
করেসপন্ডেন্ট, কামারখন্দ ১০-০৫-২০১৯ ১১:১১ অপরাহ্ন প্রকাশিতঃ


প্রেস ক্লাবের সামনে মানব বন্ধনে উপস্থিত টেকনোলজিষ্টবৃন্দ

সাভারে গ্রীন লাইফ নীট কম্পোজিট (ওয়াশিং প্লান্ট) এ কর্মরত টেক্সটাইল ইঞ্জিনিয়ার সারোয়ার জাহান মিঠু’কে মালিক জনাব সায়মন কর্তৃক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ ওয়াশিং টেকনোলিজষ্ট ফাউন্ডেশন-বি.জি.ডব্লিউ.টি.এফ,  এসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিষ্ট (এটিইটি), বাংলাদেশ টেক্সটাইর ইঞ্জিনিয়ার্স লীগ (বিটিইএল), এক্স-স্টুডেন্টস্ অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ বরিশাল (ইসাট-বি) টেক্সটাইল ইঞ্জিয়ারিং কলেজের শিক্ষার্থীরাসহ সর্বস্তরের বস্ত্র প্রকৌশলীবৃন্দ ।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এই মানববন্ধনে ওয়াশিং সেকশনে কর্মরত ছোট বড় নির্বিশেষে সবাই অংশগ্রহণ করেন। একজন কর্মরত ইঞ্জিনিয়ারকে নির্মমভাবে নির্যাতন এবং অফিস বন্ধ করে তার উপর অত্যাচারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে শাস্তির দাবী করেন বক্তরা।

পরে এবিষয়ে জাতীয় প্রেসক্লাবের মাওয়ালানা মোহাম্মদ আকরম খাঁ হলে সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইঞ্জিঃ মোজাফফর হোসেন এম. পি, হ্যামস গ্রুপের এম ডি জনাব শফিকুর রহমান, বি.জি.ডব্লিউ.টি.এফ এর প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিঃ মেহেদী হাসান, বর্তমান সভাপতি জাকির হোসেন লেলিনসহ সকল নেতৃবৃন্দ।

উলেখ্য, গত ২রা মে মালিক কর্তৃক নির্যাতনে আহত হয়ে ইঞ্জিনিয়ার সারোয়ার জাহান মিঠু এখনো ঢাকা উত্তরাস্থ আধুনিক হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।


১০-০৫-২০১৯ ১১:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 357 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ জুলাই, ২০১৯ ০৮:৪৪ অপরাহ্ন