বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতিকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদ
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:০০ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতিকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদ
    ০৬ মে, ২০১৯ ০৮:৪১ পূর্বাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ আলহাজ শেখ শাহ আলম।  প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি।  জন্ম তারিখ ২৯ জুলাই ১৯৬৬ সালে সিরাজগঞ্জের কাজিপুরের সম্ভ্রান্ত শেখ পরিবারে। সেই হিসেবে ১৯৭১ সালের যুদ্ধ কালীন সময়ে যার বয়স ছিলো ৪ বছর ৭ মাস।  তিনি গ্রামের স্কলে পড়াশোনা করেছেন। এরপর আশেক মাহমুদ কলেজ থেকে  স্নাতক করেছেন। এখন তিনি তিতাস গ্যাস ঠিকাদার কল্যাণ সমিতি কেরানিগঞ্জের নির্বাচিত সভাপতি। তার স্বপ্নের সংগঠন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট। 
    এবারের নির্বাচনকে কেন্দ্র করে তিনি অনেক গান লিখেছেন সুর করেছেন এবং ভিজুয়ালাইজেশন করে দেশের মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। তার প্রত্যেকটি গান নৌকা পাগল মানুষকে উজ্জীবিত করেছে। ঢাকার বিভিন্ন পয়েন্টে তার সেই গানগুলো মানুষ শুনেছে এবং দেখেছে। 
    গানের মানুষ সুরের মানুষ, নাট্যব্যক্তিত্ব এই মানুষটি সরল বিশ্বাসে তার সংগঠনে স্থান দিয়েছেন সংস্কৃতিবান সবাইকে। এরই মধ্যে হাইব্রিড কুন্ডু নামের এক অর্বাচীনকে চিনতে ভুল করেছেন শেখ শাহ আলম। তার উদারতায় স্থান পেয়ে নয়কে ছয় করা শুরু করেন কুন্ডু। তখনই তাকে সংগঠন থেকে বহিঃস্কার করা হয়। আর তাতেই শেখ শাহ আলমকে রাজাকার বলার ধৃষ্টতা দেখান মিঃ কুন্ডু। 
    বয়স সময় এবং সুবিবেচনা করে দেখার মতো অনেক মানুষ আছেন এখন। তাই মিঃ কুন্ডের কুকান্ড কারখানা মানুষ এখন বুঝে গেছে। 
     শেখ শাহ আলমকে নিয়ে তার ঔদ্ধত্বপূর্ণ ধৃষ্টতার বিচার চেয়ে তাই বিভিন্ন সংগঠন ইতোমধ্যে বিবৃতি দিয়েছেন। তারই ধারাবাহিকতায় বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখার সভাপতি হিসেবে এই কুন্ডুর কুকথার বিচার চাইছি। আর তীব্র প্রতিবাদ জানাচ্ছি তার কথার। 
      উনি কি জানেন যে  শেখ শাহ আলম ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় কর্মী ও থানা যুবলীগের সহ সভাপতি হিসেবে সফলতার সহিত দীর্ঘ ৫ বছর দায়িত্ব পালন করেছেন। না উনি তা জানেন না।  
     বদলোকটি আরও জানেন না যে এই গুণী গীতিকার ও সুরকার দীর্ঘ সময় ধরে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মুলক কর্মকান্ডের উপর গান রচনা ও সুর করে সারা দেশব্যাপী প্রচার করে আসছেন এবং জাতীয় নির্বাচনে নৌকা মার্কার প্রচারে প্রতিষ্ঠিত শিল্পী দ্বারা গান ও ভিডিও নির্মাণ করে সারাদেশ ব্যাপী ঘুরে বেড়ান ৷ অতি উৎসাহী হিসেবে মিঃ কুন্ডের অপপ্রচার এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং তাকে সবাই মিলে বয়কট করার সিদ্ধান্ত নিলাম কাজিপুরবাসির পক্ষ থেকে। আবদুল জলিল, সভাপতি  বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখা

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০৬ মে, ২০১৯ ০৮:৪১ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 242 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11414586
    ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:০০ পূর্বাহ্ন