কামারখন্দে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ জুলাই, ২০১৯ ০৫:০১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

কামারখন্দে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে
নিউজরুম ০৫-০৫-২০১৯ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

খাইরুলইসলামঃ কামারখন্দে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সালিম এন্টার প্রাইজের তত্ত্বাবধানে রোববার বেলা এগারটার দিকে উপজেলার মিনি অডিটোরিয়ামে ভাই ভাই প্লাজার দ্বিতীয় তলায় এ শাখার উদ্বোধর করা হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড  বগুড়া জোনের এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এসিস্ট্যান্ট প্রেসিডেন্ট ও শাখা প্রধান আবু জাফর মোহাম্মদ সালেহ আনুষ্ঠানিকভাবে ব্যাংকের কামারখন্দের জামতৈল শাখার উদ্বোধন করেন।
 
নতুন শাখার সুষ্ঠু পরিচালনা এবং দেশের অগ্রগতি ও ব্যবসা বাণিজ্যের সমৃদ্ধির জন্য মহান আল্লাহর অশেষ রহমত কামনা করে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। তিনি ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকের প্রতি অব্যাহত সমর্থন ও সহযোগিতা এবং আস্থা স্থাপনের জন্য ব্যাংকের সব গ্রাহক আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ড. মো. আব্দুস সবুর ইসলামি এজেন্ট ব্যাংকে অ্যাকাউন্ট খুলে ব্যাংকের বিভিন্ন ধরনের সেবা গ্রহণের জন্য স্থানীয় জনসাধারণ, কৃষক ও ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। তিনি আরও উল্লেখ করেন, ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাবেন যেমন অনলাইন শাখা, এটিএম কার্ড, ভিসাকার্ড ইসূ, ডিপিএস, ইত্যাদি সব সুবিধা।
 
এছাড়া বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর মতিন চৌধুরী, উপজেলা পরিষদ মহিলা ভ্যাইস চেয়ারম্যান সম্পা রহমান, কামারখন্দ প্রেসক্লাবের আহবায়ক গোলাম কিবরিয়া, কামারখন্দ থানা ছাত্রলীগ সভাপতি পারভেজ রেজা  পাভেল, সাধারন সম্পাদক মামুন  সহ আরো অনেক সম্মানিত ব্যক্তি বক্তব্য রাখেন। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, এবং অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

০৫-০৫-২০১৯ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 225 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ জুলাই, ২০১৯ ০৫:০১ অপরাহ্ন