অবেশেষে যমুনার পেটে গেল ডিগ্রি তেকানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০২:৪৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

অবেশেষে যমুনার পেটে গেল ডিগ্রি তেকানী সরকারি প্রাথমিক বিদ্যালয়
নিউজরুম ০৫-০৫-২০১৯ ০৩:১৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৮৫ নং ডিগ্রি তেকানী সরকারি প্রাথমিক বিদ্যালয়টি অবশেষে যমুনার পেটেই গেল। গত শনিবার বিকেলে বিদ্যালয় ভবনটি যমুনায় ধসে পড়েছে। নিলামের প্রক্রিয়া শেষ না হওয়ায় ভবনটি ভেঙ্গে ফেলা যায়নি।   কাজিপুর উপজেলা শিক্ষা অফিসসূত্রে জানা গেছে ১৯৩৫ সালে স্থাপিত এই বিদ্যালয়টি ২০০৭-২০০৮ অর্থ বছরে প্রায় ২৩ লক্ষ টাকা ব্যয়ে  নির্মিত হয়। ওই সময় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি পিইডিপি- ২ এর আওতায় এলজিইডি কাজিপুর অফিসের বাস্তবায়নে একতলা ভবন নির্মাণ হয়েছিল।  ২০১৫ সালে প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি পিইডিপি- ৩  এর আওতায় প্রায় ৩৩ লক্ষ টাকা ব্যয়ে এর উর্ধমুখী সম্প্রসারণ কাজ হয়। কাজিপুর উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া জানান, নিলামের সব প্রস্তৃুতি শেষ পর্যায়ে ছিল।
 উপজেলা শিক্ষা অফিসার আমজাদ হোসেন জানান, এতো দ্রুত বিদ্যালয় ভবনটি ধসে যাবে সেটা জানা ছিল না।  কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, আগামীকাল  (সোমবার)  ভবনের যেটুকু আছে সেটুকুর নিলাম অনুষ্ঠিত হবে। আর বিদ্যালয় এখন বন্ধ হয়েছে। খুললে অস্থায়ীভাবে শিক্ষার্থীদের ক্লাসের ব্যবস্থা করা হবে। 

 


০৫-০৫-২০১৯ ০৩:১৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 558 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০২:৪৪ অপরাহ্ন