শাহজাদপুরে যথাযথ মর্যাদায় মহান মে দিবস পালিত
২৫ আগস্ট, ২০১৯ ১০:২৫ পূর্বাহ্ন


  

  • শাহজাদপুর/ বিশেষ দিন:

    শাহজাদপুরে যথাযথ মর্যাদায় মহান মে দিবস পালিত
    ০২ মে, ২০১৯ ০৭:৪৪ অপরাহ্ন প্রকাশিত

    শামছুর রহমান শিশির: ‘মালিক শ্রমিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই’- এ শ্লোগানকে সামনে রেখে গতকাল বুধবার শাহজাদপুরে যথাযথ মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলার বিভিন শ্রমিক সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়। সিরাজগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এদিন ভোর ৬টায় জেলার শাহজাদপুর বিসিক বাসস্ট্যান্ডস্থ সংগঠনের প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা ও শ্রমিক পতাকা উত্তোলন করা হয়। ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত শ্রমিকেরা কর্মবিরতি পালন করে।
    সকালে সংগঠনের সভাপতি মোঃ চান্দু শেখ ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে বিসিক বাসস্ট্যান্ড থেকে বিশাল র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌরসদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিসিক বাসস্ট্যান্ডে গিয়েই শেষ হয়। পরে সেখানে সিরাজগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি চান্দু শেখের সভাপতিত্বে মে দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সাবেক পৌরমেয়র ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, শ্রমিক নেতা টিপু সুলতান, কোষাধক্ষ্য মোঃ হানু প্রামানিক, কাউন্সিলর কোরবান আলী, সাংগঠনিক সম্পাদক মিলন শেখ, প্রচার সম্পাদক ইমরান সরকার, আব্দুল মতিন প্রমূখ।
    এদিকে, মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ শাহজাদপুর উপজেলা শাখার উদ্যোগে পৌর এলাকার মণিরামপুর বাজারে পথসভা করেছে। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বাসদের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিন্টু, আব্দুল আলীম ফকির, সাগর বসাক, ছানোয়ার হোসেন, লিয়াকত আলী, নূর ইসলাম, সোহেল রানা, আব্দুল মজিদ ও কালাম প্রামাণিক প্রমূখ।

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ০২ মে, ২০১৯ ০৭:৪৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 274 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11095241
    ২৫ আগস্ট, ২০১৯ ১০:২৫ পূর্বাহ্ন