সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে কামারখন্দের কুটিরচরের শিক্ষককে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০২:৪৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে কামারখন্দের কুটিরচরের শিক্ষককে
নিউজরুম ৩০-০৪-২০১৯ ০২:১৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

খাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের কুটিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই স্কুলছাত্র বলাৎকারের ঘটনায় শিক্ষক সাইফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদন সাপেক্ষে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজার স্বাক্ষরিত এক আদেশে সোমবার (২৯ এপ্রিল) ওই শিক্ষককে বরখাস্ত করা হয়েছে।
 
এ ঘটনায় প্রথমে কামারখন্দ উপজেলা শিক্ষা অফিসার মোয়াজ্জেম হোসেন তদন্ত করলেও স্বাক্ষীদের খুঁজে না পাবার অজুহাতে ওই শিক্ষককে বাঁচিয়ে দেয়া হয়। পরবর্তীতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নির্দেশে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আপেল মাহমুদ বিষয়টি তদন্তের দায়িত্ব নেন। দীর্ঘ তদন্তের পর সোমবার জেলা প্রাথমিক অফিসে তিনি প্রতিবেদন দাখিল করেন। সে তদন্তের আলোকেই অভিযুক্ত শিক্ষক সাইফুলকে অবশেষে বরখাস্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদনে বিভাগীয় মামলারও সুপারিশ করা হয়েছে।
 
এ ব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজা দৈনিক শিক্ষাকে বলেন, অভিযোগ প্রমানিত হওয়ায় শিক্ষক সাইফুলকে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও করা হবে।
 
উল্লেখ্য, দুই স্কুলছাত্র বলাৎকারের ঘটনায় শিক্ষক সাইফুল ইসলামকে স্থানীয়দের তোপের মুখে কামারখন্দ উপজেলার রসুলপুর কালীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি করার পরে তার  বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়।

৩০-০৪-২০১৯ ০২:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 324 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০২:৪৫ অপরাহ্ন