তাড়াশে পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে প্রদর্শক জেল হাজতে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০২:৫৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশে পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে প্রদর্শক জেল হাজতে
নিউজরুম ২৫-০৪-২০১৯ ০৪:১৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদ: সিরাজগঞ্জের তাড়াশে এবার পরীক্ষা কেন্দ্রে এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলাকে জেল হাজতে পাঠনো হয়েছে। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে তাড়াশ সিনিয়র আলিম মাদ্রাসা কেন্দ্রে কম্পিউটার প্রোগ্রামিং পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।  যৌন হয়রানীর শিকার ওই ছাত্রীর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়,  তিনি ওই কলেজের বিএম শাখার ১ম বর্ষের  শিক্ষার্থী। ঘটনার দিন কম্পিউটার প্রোগ্রামিং পরীক্ষা চলাকালে একই কলেজের কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলাম অনৈতিকভাবে ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। ইতোপূর্বেও ওই প্রদর্শক একাধিকবার ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। 


এদিকে ঘটনার পরপরই বিষয়টি নিয়ে ওই ছাত্রী তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাফর ইকবাল বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।  এ প্রসঙ্গে অধ্যক্ষ জাফর ইকবাল বলেন, ইতোমধ্যে বিষয়টি কলেজের ম্যানেজিং কমিটিকে অবগত করা হয়েছে। একই সাথে অভিযুক্ত প্রদর্শককে তাড়াশ থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।  তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর ওই কলেজ প্রর্দশককে বুধবার রাতেই আটক করে বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে। 


২৫-০৪-২০১৯ ০৪:১৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 351 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০২:৫৬ অপরাহ্ন