কামারখন্দে খাবার ছিনতাইয়ের ঘটনায় উপজেলা প্রশাসন বরাবর স্নারকলিপি প্রদান||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০৪:৪৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

কামারখন্দে খাবার ছিনতাইয়ের ঘটনায় উপজেলা প্রশাসন বরাবর স্নারকলিপি প্রদান
নিউজরুম ২৪-০৪-২০১৯ ০৭:৩৯ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মোঃখাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দুপুরে খাবার ছিনিয়ে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে কতিপয় বহিরাগত দুর্বৃত্তরা। এ ব্যাপারে (২৩এপ্রিল) মঙ্গলবার বেলা চারটার দিকে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর স্মারকলিপি দিয়েছেন অত্র বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার না হওয়া পর্যন্ত পাঠদান থেকে বিরত থাকার ঘোষণা দিয়েছেন।
 
সূত্র জানায়, গত বুধবার (১৭এপ্রিল) নব নিযুক্ত দুইজন সহকারী শিক্ষকের নিজস্ব অর্থায়নে দুপুরের খাবারের আয়োজন করেন। দুপুর সোয়া দেড়টার দিকে কয়েকজন বহিরাগত লোক দুটো ভ্যানে খাবার গুলো নিয়ে যায়। এ ব্যাপরে প্রধান শিক্ষক সাইফুল ইসলাম কোন মন্তব্য করতে রাজি হয়নি।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, কে বা কারা ঘটনাটা ঘটিয়েছেন অবশ্যই ঘটনাটা দুঃখজনক। এটা আমাদের প্রশাসনের আইনের ভিত্তিতে যা যা করা দরকার করবো। এছাড়া প্রধান শিক্ষককে বলেছি তাদের নীতিমালা অনুযায়ী তারাও যেন ব্যবস্থা নেয়।

২৪-০৪-২০১৯ ০৭:৩৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 289 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০৪:৪৫ পূর্বাহ্ন