শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠিত; দিনার- আহবায়ক; হিরোক-রাশেদ যুগ্ম-আহবায়ক
২৫ আগস্ট, ২০১৯ ১১:৩০ পূর্বাহ্ন


  

  • শাহজাদপুর/ রাজনীতি:

    শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠিত; দিনার- আহবায়ক; হিরোক-রাশেদ যুগ্ম-আহবায়ক
    ২২ এপ্রিল, ২০১৯ ০৪:৩৫ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিবেদক : যুবলীগ নেতা আশিকুল হক দিনারকে আহবায়ক, সবুজ বিপ্লবের উদ্যোক্তা কামরুল হাসান হিরোক ও রাশেদুল হায়দার রাশেদকে যুগ্ম-আহবায়ক করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাহজাদপুর উপজেলা শাখার ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ। গত ১৫ এপ্রিল বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ স্বাক্ষরিত এক দাপ্তরিক পত্রে ২৫ সদস্য বিশিষ্ট ওই কমিটির অনুমোদন দেয়া হয়। এতে সদস্য করা হয়েছে, ফরিদ উদ্দিন, সাজ্জাদ হোসেন, সেলিম প্রামানিক, মিলন লোদী, আল আমিন, মামুন বিশ্বাস, মামুন আকন্দ, ছানোয়ার হোসেন, আসলাম হোসেন, এনামুল হক হিরা, আজাদ প্রামানিক, তানভির ইসলাম রকি, আল আমিন হোসেন, মনিরুল ইসলাম, আনিছ আহমেদ, সালাউদ্দিন প্রামানিক, রতন শেখ, শাহান মোল্লা, বরাত আলী, তাজুল ইসলাম মিন্টু ও মীর সেরাজুল হোসেন সাজুকে। 
    উক্ত দাপ্তরিক পত্রে উল্লেখ করা হয়েছে, এই কমিটি শাহজাদপুর উপজেলা শাখার প্রগতিশীল চিন্তা চেতনার অধিকারী যুবকদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন ‘জনগণের ক্ষমতায়ন’ সুদৃঢ় করার লক্ষ্যে যুবলীগের পতাকা তলে সমবেত করবে। সেইসাথে সংগঠনের গঠনতন্ত্র কঠোরভাবে অনুসরন করে উপজেলার আওতাধীন সকল ওয়ার্ড ও ইউনিয়ন শাখার কাউন্সিল সু-সম্পন্ন করে ৩ মাসের মধ্যে উপজেলা শাখার কাউন্সিলের আয়োজন করবে।
    এদিকে, আগামী শনিবার বিকেল ৩ টায় স্থানীয় রবীন্দ্র কাছারিবাড়ি মিলনায়তনে নবগঠিত উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির পক্ষ থেকে স্থানীয় এমপি, সাবেক শিল্প-উপমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনকে গণসংবর্ধনা প্রদান করা হবে বলে উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ জানিয়েছেন। এদিন ( সোমবার ) সন্ধ্যা ৭ টায় স্থানীয় দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পক্ষ থেকে সভার আয়োজন করা হয়েছে।
    শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার, যুগ্ম-আহবায়ক কামরুল হাসান হিরোক, যুগ্ম-আহবায়ক রাশেদুল হায়দার রাশেদসহ সকল সদস্যবৃন্দ এ কমিটি অনুমোদন দেয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাজ্জাদ হায়দার লিটনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং তাদের ওপর অর্পিত দলীয় দায়িত্ব সঠিকভাবে পালন করতে সকলের দোয়া ভালোবাসা ও সহযোগীতা কামনা করেছেন।

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ২২ এপ্রিল, ২০১৯ ০৪:৩৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 326 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11095911
    ২৫ আগস্ট, ২০১৯ ১১:৩০ পূর্বাহ্ন