আলিম পরীক্ষা চলাকালে নকল সরবরাহ করায় বহিরাগত গ্রেফতার ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০৩:৫০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অপরাধ

আলিম পরীক্ষা চলাকালে নকল সরবরাহ করায় বহিরাগত গ্রেফতার
নিউজরুম ১৮-০৪-২০১৯ ০২:৪১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালীতে  আলিম পরীক্ষায় নকল সরবরাহ ও সহযোগিতার অপরাধে ভ্রাম্যমাণ আদালত এক জন কে ১৫ দিন  বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন। বৃহস্পতিবার সকালে স্থানীয় খাষকাউলিয়া ছিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা  কেন্দ্রে পুলিশ তাকে গ্রেফতার করে।

চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানিয়েছেন, পরে সাজাপ্রাপ্ত আসামীকে জেলহাজতে পাঠানো হবে। সাজাপ্রাপ্ত হলেন চৌহালী উপজেলার কুরকী গ্রামের আব্দুল ছালামের  ছেলে মোঃ রাসেল রানা (২৫) আব্দুল ছালামের  ছেলে মোঃ রহমান মনি (আলিম) পরীক্ষা দিচ্ছে। বৃহস্পতিবার সকালে ইংরেজি ২য় পত্র পরীক্ষা চলাকালে বহিরাগত ওই ছাত্রকে নকল সরবরাহ করতে কেন্দ্রে ঢুকে পড়ে। এ সময় কর্তব্যরত পুলিশ তাকে নকলসহ গ্রেফতার করে।

 

 তখন পুলিশ কেন্দ্রের ভিতরে থাকা মোঃ সোহেল রানাকে গ্রেফতার করে। পরে  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাঃ আবু তাহির  ভ্রাম্যমাণ আদালত বসিয়ে   রাসেল রানা কে  ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, কেন্দ্রে নকল সরবরাহ করায় একজনকে বহিস্কার করে। সহযোগিতা করায় অপরজনকে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। 

এসময়  উপস্থিত ছিলেন এস আই রফিকুল ইসলাম,এ এস আই সিরাজ, ও পুলিশ সদস্য।


১৮-০৪-২০১৯ ০২:৪১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 326 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০৩:৫০ অপরাহ্ন