তাড়াশে সাংবাদিককে হত্যার হুমকি!! থানায় সাধারন ডায়েরী
২৫ আগস্ট, ২০১৯ ১১:৩২ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ অন্যান্য:

    তাড়াশে সাংবাদিককে হত্যার হুমকি!! থানায় সাধারন ডায়েরী
    ১৭ এপ্রিল, ২০১৯ ০৪:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদ: সিরাজগঞ্জের তাড়াশে সাংবাদিককে হত্যার হুমকি দেয়ায় থানায় জিডি করা হয়েছে। সাধারন ডায়েরি সুত্রে জানা যায়, দৈনিক সারাবেলার তাড়াশ প্রতিনিধি,ও তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এবং পল্লি বিদ্যুৎ সমিতির পরিচালক মোঃ সোহেল রানাকে  জমি-জমা  নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার কুন্দইল গ্রামের মৃত হোচেন আলীর ছেলে গোলবার হোসেন, রেজাউল করিম, আলেপ আলী গং মারপিট এবং ভাংচুর করায় গত ১০-০৪-১৯ ইং তারিখে থানায় মামলা করেন সাংবাদিক সোহেল রানা । মামলা নং ০৪ তারিখ ১০-০৪-১৯ ইং। ঐ মামলায় আসামীরা গত সোমবার আদালত থেকে জামিন নিয়ে এলাকায় এসে ওই রাতেই তার পথ রোধ করে  খুন জখমসহ হত্যার হুমকি প্রদান করে। 
    সোহেল রানা জানান, তারা আমাকে জখমসহ মারপিট করে এবং বাড়ী ভাংচুর করায় তাদের  বিরুদ্ধে থানায় মামলা করি। এতে আসামীরা জামিন নিয়ে এসেই ক্ষিপ্ত হয়ে আমার পথ রোধ করে মামলা তুলে নিতে চাপ দেয়। এতে রাজি না হওয়ায় তারা আমাকে হত্যার হুমকি দেয়। আমি জীবনের নিরাপত্তা চেয়ে সোমবার রাতেই তাড়াশ থানায় সাধারন ডায়েরি করেছি। সাধারন ডায়েরি নং ৭৩৩ তাং ১৫-০৪-১৯ইং
    এব্যাপারে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুস্তাফিজুর রহমান সাধারন ডায়েরি বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুত তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ১৭ এপ্রিল, ২০১৯ ০৪:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 422 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11095938
    ২৫ আগস্ট, ২০১৯ ১১:৩২ পূর্বাহ্ন