উল্লাপাড়ায় মাই টিভির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ জুলাই, ২০১৯ ০৯:৩৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় মাই টিভির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ১৫-০৪-২০১৯ ১০:০৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ উল্লাপাড়ায় মঙ্গলবার অনারম্ভ অনুষ্ঠানের মাধ্যমে মাই টিভির ১০ম বর্ষ পদাপর্ণ অনুষ্ঠান পালিত হয়। এ উপলক্ষে মাই টিভির উল্লাপাড়া কার্যালয়ে মাই টিভির উল্লাপাড়া প্রতিনিধি রেজাউল করিম বাচ্চু ও অনুষ্ঠানের অতিথি বৃন্দ কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। ৷

এ অনুষ্ঠানে পৌর মেয়র এস এম নজরুল ইসলাম প্রধান অতিথি ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভুমি) মোঃ মাহবুব হাসান, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাংবাদিক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সরকারি আকবর আলী কলেজের সাবেক অধ্যক্ষ আবু সাঈদ আকন্দ, সরকারি আকবর আলী কলেজের ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক শামিম হাসান, সিরাজগঞ্জ পল্লি বিদ্যুৎসমিতি এর জিএম সোলায়মান মিয়া,উল্লাপাড়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ আব্দুস ছাত্তার, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি রেজাউন কবির পারভেজ, দৈনিক ইত্তেফাকের উল্লাপাড়া প্রতিনিধি এ আর জাহাঙ্গীর, দৈনিক খোলা কাগজ ও দৈনিক কলম সৈনিকের উল্লাপাড়া প্রতিনিধি নুরমোহাম্মাদ সরকার, উল্লাপাড়া রিপোটার্স ইউনিটির সভাপতি রিয়াজুল ইসলাম সবুজ, সংবাদ প্রতিদিনের উল্লাপাড়া প্রতিনিধি সজীব আহমেদ, দৈনিক মুক্ত প্রভাতের উল্লাপাড়া প্রতিনিধি আবু বকর সিদ্দিক বাবু, স্টার টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি অভিজিৎ কুমার দাস। এছাড়া অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


১৫-০৪-২০১৯ ১০:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 301 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ জুলাই, ২০১৯ ০৯:৩৫ অপরাহ্ন