সিরাজগঞ্জে নুসরাত হত্যার প্রতিবাদ ও দ্রুতবিচার দাবিতে মানববন্ধন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ জুন, ২০১৯ ০৫:০৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জে নুসরাত হত্যার প্রতিবাদ ও দ্রুতবিচার দাবিতে মানববন্ধন
নিউজরুম ১৫-০৪-২০১৯ ০৫:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসানঃ  নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার প্রতিবাদ ও দ্রুতবিচার দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জ নবনাট্য সংঘের উদ্যোগে রবিবার বেলা সাড়ে ১১টায় শহরের মুজিব সড়কের চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন- নবনাট্য সংঘের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক বাহাউদ্দিন বিশাল, জেলার সভাপতি মাসুদ শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসেন, সিরাজগঞ্জ ভয়েস অফ রাইটস্’র সমন্বয়ক জাহিদ হোসেন রজব, জেলা বাসদের সমন্বয়ক নব কুমার কর্মকার, পুজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু, মুক্তিযোদ্ধ সংসদের সাবেক ডেপুটি কমান্ডার জগলু চৌধুরী প্রমুখ।
বক্তরা বলেন, সারা বাংলাদেশের মানুষ ফুসে উঠেছে। এই নববর্ষের আনন্দের দিনেও আমরাদের মানববন্ধন করতে হচ্ছে। নুসরাতকে যারা হত্যা করেছে, তার উপর পাশবিক নির্যাতন করেছে এবং আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করেছে, ওইসব পাষন্ডদেরকে অবশ্যই ফাঁসিকাষ্ঠে ঝুলাতে হবে

 


১৫-০৪-২০১৯ ০৫:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 241 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ জুন, ২০১৯ ০৫:০৩ পূর্বাহ্ন